চবিতে নিজ বাসা থেকে কর্মচারীর মরদেহ উদ্ধার

চবিতে নিজ বাসা থেকে কর্মচারীর মরদেহ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) নিজ বাসা থেকে এক কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত ৮টার দিকে বাসার দরজা ভেঙে লাশ উদ্ধার করে পুলিশ ও প্রক্টরিয়াল বডির সদস্যরা।
নিহত ব্যক্তির নাম মো. সালাউদ্দিন। তিনি প্রকৌশল দফতরের অফিস পিয়ন হিসেবে কর্মরত ছিলেন। তিনি উত্তর ক্যাম্পাসের বিশ্ববিদ্যালয়ের আবাসিক ভবনের ৫ নম্বর ভবনের দ্বিতীয় তলায় থাকতেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গিয়ে থাকতে পারেন।
বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সালাউদ্দিনের স্ত্রী বেড়াতে যান। এ সময় বাসায় তিনি একা ছিলেন। দুইদিন ধরে তার সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীরা নিরাপত্তা দফতরকে জানায়। পরে প্রক্টরিয়াল বড়ির সদস্য পুলিশের সহযোগিতায় দরজা ভেঙে ভিতরে প্রবেশ করলে তাকে চেয়ারে বসা অবস্থায় দেখতে পায়। পরে চিকিৎসক এসে পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. মো. আতিকুর রহমান বলেন, নিরাপত্তা দফতর থেকে খবর পেয়ে আমরা তার বাসায় গিয়ে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে চেয়ারে বসা অবস্থায় তাকে দেখতে পাই। পরে ডাক্তার এসে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। চিকিৎসক ধারণা করছেন আনুমানিক ২৪ ঘণ্টা আগে স্ট্রোক করে তিনি মারা গেছেন।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com