চট্টগ্রামে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

চট্টগ্রামে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

চট্টগ্রামে ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছেন।
মঙ্গলবার রাত ২টা ৩০ মিনিটের দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজান উপজেলাধীন গশ্চি নয়াহাট অংশে চট্টগ্রাম অভিমুখী একটি বালিবাহী ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সংঘর্ষে সিএনজিটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়। ট্রাকটিও সড়কের ওপর উল্টে পড়ে। এ পরিস্থিতিতে বন্ধ হয়ে যায় চট্টগ্রাম কাপ্তাই সড়কে সব ধরনের যান চলাচল।
স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভুক্তভোগীদের উদ্ধার ও যান চলাচল স্বাভাবিক করার তৎপরতায় যোগ দেন চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীম, পাহাড়তলী ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিনসহ পুলিশ, ফায়ারসার্ভিস ও স্থানীয় জনতা। পরবর্তীতে প্রায় দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।
দুর্ঘটনায় নিহতেরা হলেন, চান্দগাঁওয়ের মো. মোর্শেদ (৩৮), কাপ্তাইয়ের কামরুল ইসলাম (২৭) রাঙ্গুনিয়ার মো. ইদ্রিস, (৫৫) ও নোয়াখালীর মো. সিরাজ। নিহত সবাই সিএনজি অটোরিকশার আরোহী ছিলেন।
এ সময় চালক উচ্চ শব্দে হিন্দিগান বাজিয়ে গাড়ি চালাচ্ছিলেন বলে অভিযোগ করেন স্থানীয়রা। এমনকি দুর্ঘটনার পর উলটে থাকা অবস্থায়ও ট্রাক থেকে গানের শব্দ ভেসে আসছিলো মর্মে দাবি তাদের।
এ প্রসঙ্গে সার্কেল এএসপি মো. আনোয়ার হোসেন শামীম বলেন, ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ সংক্রান্তে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com