চট্টগ্রামে ক্লিনিক থেকে চুরি যাওয়া নবজাতক উদ্ধার, গ্রেফতার ৫

চট্টগ্রামে ক্লিনিক থেকে চুরি যাওয়া নবজাতক উদ্ধার, গ্রেফতার ৫

চট্টগ্রামে বেসরকারি মমতা মাতৃসদন ক্লিনিক থেকে চুরি যাওয়ার ৩০ ঘণ্টা পর নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৫ জনকে। গতরাতে আনোয়ারা উপজেলা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।
গেল শনিবার মমতা মাতৃসদন ক্লিনিকে পুত্র সন্তানের জন্ম দেন কাঠঘর চরাপাড়া এলাকার বাসিন্দা তাসমিন আক্তার। পরদিনই নবজাতক চুরি হয় ওই ক্লিনিক থেকে।
এদিকে, চুরির সাথে ক্লিনিক কর্তৃপক্ষের কারো কারো জড়িত থাকার অভিযোগ এনে বিক্ষোভ করেন স্বজন ও স্থানীয়রা। পরে এ ঘটনায় নগরীর ইপিজেড থানায় একটি মামলা দায়ের করেন নবজাতকের বাবা।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com