‘চটকে খেয়ে নেব’ করোনা মুক্ত হয়ে সন্তানকে বুকে জড়িয়ে আবেগপ্রবণ বাবা

‘চটকে খেয়ে নেব’ করোনা মুক্ত হয়ে সন্তানকে বুকে জড়িয়ে আবেগপ্রবণ বাবা

ছবি: সংগৃহীত।

বিশ্বের সাথে তাল মিলিয়ে ভারতেও করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে প্রতিদিন। প্রতিদিনই আক্রান্ত হচ্ছেন একের পর এক শিল্পীরা। আবার সাতদিন আইসোলেশন কাটিয়ে কাজে যোগ দিচ্ছেন শিল্পীরা। এর আগে করোনা মুক্ত হওয়ার খবর দিয়েছেন দেব, রুক্মিণী, পরমব্রতরা। নিজ নিজ কাজে ফিরেছেন প্রত্যেকেই। এবার কাজে ফিরছেন রাজ চক্রবর্তী। করোনা মুক্ত হয়ে প্রথমেই দেখা করলেন ছেলের সাথে। কোলে দিয়ে আদরে ভরিয়ে দিলেন ছেলেকে। প্রায় আটদিন পর সন্তানকে বুকে জড়িয়ে আনন্দ আর ধরে না রাজের।
ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে এই কয়েকদিনে ইউভানের সাথে তার মা শুভশ্রীর ফেসটাইমের কথোপকথন হোক বা শুভশ্রীর মেডিটেশনের ভিডিও করা, সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের আপডেট দিয়েছেন।
আরও পড়ুন: কাঞ্চন-নিপুণ প্যানেলে কে কোন পদে লড়ছেন
এবার ইউভানকে কোলে নিয়ে ছবি তুলে তার ক্যাপশনে লিখলেন ‘চটকে খেয়ে নেব’। কয়েকদিনের জমে থাকা আদর খেয়ে অবাক ইউভান। করোনা মুক্ত হয়েই কাজে নেমে পড়লেন রাজ। করোনা মোকাবিলায় ব্যারাকপুরের বাসিন্দাদের জন্য সব পরিষেবা দিতেই স্থানীয় নেতদের সাথে জরুরি বৈঠকে বসেন রাজ চক্রবর্তী।
প্রসঙ্গত গত ৪ জানুয়ারি রাজ ও শুভশ্রী তাদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন করোনা আক্রান্ত হওয়ার খবর। হোম আইসোলেশনে ছিলেন এই তারকা দম্পতি। ঠাকুমার কাছে ছিল ছোট্ট ইউভান। রাজ শুভশ্রী দু’জনেই মিস করছিলেন সন্তনকে। আট দিন পর কোলে নিয়ে মন প্রাণ জুড়িয়ে নিয়েছেন তারা।

/এনএএস

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com