গোবিন্দগঞ্জে বাড়িতে বিস্ফোরণের ঘটনায় তিন জনের মৃত্যু

গোবিন্দগঞ্জে বাড়িতে বিস্ফোরণের ঘটনায় তিন জনের মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে মেকুরাই নয়াপাড়া গ্রামে বসতবাড়িতে বিস্ফোরণের ঘটনায় বাড়ির মালিকসহ তিন জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে বাড়ির মালিক বোরহান উদ্দিন, প্রতিবেশি অহেদুল মিয়াসহ অজ্ঞাত পরিচয় একজনের মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে মশিউর রহমানসহ জিজ্ঞাসাবাদের জন্য বোরহান উদ্দিনের স্ত্রী, মা ও ছোট ভাই বউসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।
বুধবার (২৪ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামের বোরহান উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। বোরহান উদ্দিন ওই গ্রামের কাশেম মিয়ার ছেলে। এছাড়া অহেদুল মিয়া একই গ্রামের কবির মিয়ার ছেলে। অহেদুল মিয়া ব্যাটারি চালিত অটো রিকশা চালাতেন। কিছুদিন ধরেই অহেদুল ঢাকায় ছিলেন। বুধবার ভোরে রাড়িতে আসে অহেদুল।
স্থানীয়রা জানান, বিকেলে ওই বাড়িটি থেকে হঠাৎ বিস্ফোরণের শব্দ শোনা যায়। পরে সেখানে গিয়ে বোরহান ও অহেদুলকে মৃত অবস্থায় দেখতে পান তারা। নিহত আরেক জনের পরিচয় এখনও জানা যায়নি। দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। বিস্ফোরণে ঘরের টিনের চালা উড়ে গেছে। আহত হয়েছেন বাড়িতে থাকা আরও একজন।
এ বিষয়ে গাইবান্ধা পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, বিস্ফোরণের ঘটনায় বাড়ির মালিকসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজন ও জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির তিন নারীসহ চারজনকে আটক করা হয়েছে। তবে কিভাবে এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদি হাসান জানান, বর্তমানে পুরোবাড়ি আইনশৃঙ্খলাবাহীনির সদস্যরা ঘিরে রেখেছে। বিস্ফোরণের ঘটনার রহস্য উন্মোচনে তারা কাজ করছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com