গোপালগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ আহত অন্তত ৪০

গোপালগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ আহত অন্তত ৪০

গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষেরচর গ্রামে টেম্পু স্ট্যান্ডের দখলকে কেন্দ্রকরে বিবাদমান দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ অন্তত ৪০জনআহত হয়েছে। এ সময় কমপক্ষে ৩টি বাড়ি ও ৪টি দোকানঘর ভাঙচুরেরঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ২০ জনকে আটক করেছে।
আহতদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ওবিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার(সদরসার্কেল) ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, সংঘর্ষঠেকাতে পুলিশ কাঁদানে গ্যাস নিক্ষেপ ও ১৫ রাউন্ড শটগানের গুলিছুড়েছে। পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান তিনি। ঘটনাস্থলেঅতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জানা গেছে, গোপালগঞ্জ জেলা সদরের বড় বাজার এলাকার টেম্পু স্ট্যান্ডনিয়ে ঘোষেরচর উত্তর পাড়ার বাসিন্দা সুজন শেখ ও সেন্টু শেখের মধ্যেবিরোধ চলে আসছিলো। গত দুই-তিন দিন ধরে সে বিরোধ চরমে পৌঁছে। এর আগে এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা-কাটাকাটি ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনাও ঘটে।
এরই জের ধরে আজ রোববার দুপুর থেকে বিকেল পর্যন্ত প্রায় ৩ ঘন্টা ধরেউভয়পক্ষের ভেতর সংঘর্ষ চলে। সংঘর্ষে তারা ইট-পাটকেল নিক্ষেপ করে ও দেশীয় অস্ত্র ব্যবহার করে।
শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com