গৃহবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল, গ্রেফতার ৯

গৃহবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল, গ্রেফতার ৯

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনার জেরে এক গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলেঅভিযুক্ত ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ।
তিনি জানান, গত ১৬ এপ্রিল এই মারামারির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, কয়েকজন লোক এক মহিলাকে লাঠি দিয়ে নৃশংসভাবে মারধর করছে। এই ভিডিও দেখে আসামিদের শনাক্ত করে শুক্রবার দিনভর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এর আগে গত ১৫ এপ্রিলআ. সালাম হাওলাদার বাদি হয়ে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন।
গ্রেফতারকৃতরা হলেন- শাকিল হোসেন (৪০), মো. শাহআলম গাজী (৫০), মো. জাফর হাং (৪০), মো. হৃদয় বিশ্বাস (১৯), মো. সজিব হাং (১৯), মো. মনির মৃধা (৩৫), পারভেজ মীর (৩৫), ইউসুফ মৃধা (৩০) ও মো. আজিজুল হক (৪৫)।
উল্লেখ্য, গত ১৫ এপ্রিল সকালে চন্দ্রদীপ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চরমিয়াজান এলাকায় বাদির বসত ঘরের সামনে স্থানীয় মেম্বার প্রার্থী মো. কামাল হোসেন সিকদার (৩৮) ও মো. বাবুল হাওলাদারের কর্মী সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও মারামারি হয়। পরে মো. বাবুলের সমর্থকরা ভিকটিম আকলিমা আক্তারকে লাঠিসোটা দিয়ে মারধর এবং ঘরবাড়ি ভাঙচুর করে।বর্তমানে ভিকটিম আকলিমা আক্তার শেবাচিম বরিশালে চিকিৎসাধীন আছে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com