গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের কালিয়াকৈরে একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলার ছাদের কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন নির্মাণ শ্রমিক।
শনিবার (২৫ ডিসেম্বর) সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত উজ্জল হোসেন(২৬) সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার গথিতা গ্রামের আফজাল হোসেনের ছেলে। আহত ইমান আলী বক্স (৫৫) নিশ্চিন্তপুর গ্রামেরই দিদার বক্সের ছেলে। তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. হাসান জানান, উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ঘেঁষে আবুল খায়ের নামের স্থানীয় এক ব্যক্তি অরক্ষিতভাবে একটি ভবন নির্মাণ কাজ করছিলেন। ভবনের ছাদে শনিবার সকালে কয়েকজন নির্মাণ শ্রমিক কাজ শুরু করে। একপর্যায়ে তাদের কাছে থাকা একটি রড পাশের বিদ্যুতের তারের সংস্পর্শে আসে। এতে নির্মাণ শ্রমিক উজ্জল হোসেন ও ইমান আলী বিদ্যুৎপৃষ্ট হন। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই উজ্জল হোসেনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় ইমান আলীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
তিনি আরও জানান, ঘটনার পর থেকে ভবনের মালিক আবুল খায়ের পলাতক রয়েছেন। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com