গাজীপুরে ট্রাকের ধাক্কায় শিশু ও যুবকের মৃত্যু

গাজীপুরে ট্রাকের ধাক্কায় শিশু ও যুবকের মৃত্যু

ফাইল ছবি।

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক এলাকায় ট্রাকের ধাক্কায় এক শিশুর ও যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা ও সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটেছে।
নিহতরা হলেন- জামালপুর সদর থানার হামিদপুর এলাকার আনিসুর রহমানের ছেলে আতিকুল ইসলাম (৩৫) এবং ঝিনাইদহের শৈলকূপা উপজেলার মনির মিয়ার মেয়ে রাইসা মনি (৭)। এ ঘটনায় নিহত রাইসা মনির নানি ছকিনা বেগম (৬০) আহত হয়েছেন।
এ বিষয়ে সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফিরোজ হোসেন জানান, মৌচাক এলাকায় নানির সঙ্গে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পার হচ্ছিলেন রাইসা মনি। এসময় একটি ড্রাম ট্রাক রাইসা মনি ও তার নানি ছকিনা বেগমকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে রাইসা মনি ঘটনাস্থলে মারা যায় এবং তার নানি ছকিনা বেগম গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তারা মৌচাক এলাকায় বাসা ভাড়া থাকতো।
আরও পড়ুন: যৌন নিপীড়নের অভিযোগ করেও মেলেনি বিচার, শিক্ষার্থীর আত্মহত্যা
এদিকে, সকালে মৌচাক দোকানপার এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পার হচ্ছিল আতিকুল ইসলাম। এসময় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে স্থলে আতিকুল ইসলাম মারা যায়। তিনি জিরানী এলাকায় একটি কারখানার শ্রমিক ছিলেন।আবেদনের প্রেক্ষিতে নিহতদের স্বজনদের কাছে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com