গাইবান্ধায় নৌকার নির্বাচিত চেয়ারম্যানকে কুপিয়ে জখম

গাইবান্ধায় নৌকার নির্বাচিত চেয়ারম্যানকে কুপিয়ে জখম

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের নির্বাচিত আওয়ামী লীগের নৌকা প্রতিকের চেয়ারম্যান আনিছুর রহমান আনিছকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। এসময় তার সঙ্গে থাকা ভাগ্নি জামাই জিন্নাহ মিয়া আহত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী দলের বিদ্রোহী প্রার্থী আইয়ুব আলী ও তার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে তাকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে।
রোববার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে গোবিন্দগঞ্জের বালুয়া এলাকায় এই ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় আনিছুর রহমানকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে আহত আনিছুরের ভাগিনা সিদ্দিকুর রহমান মুঠফোনে জানান, দুটি কেন্দ্রের ঘোষিত ফলাফলশীট নিয়ে মামা অনিছুর রহমান জামাতা জিন্নাহর সঙ্গে মোটরসাইকেলে করে উপজেলা পরিষদে যাচ্ছিলেন। তারা বালুয়া এলাকায় পৌঁছলে অতর্কিত হামলা চালায় দলের পরাজিত বিদ্রোহী প্রার্থী আইয়ূব আলীসহ তার কর্মী-সমর্থকরা। এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে আনিছুর রহমানের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। তাদের হামলায় হাতে গুরুতর আঘাত পেয়েছেন জিন্নাহ মিয়া। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু অবস্থার অবনতি হলে রাতেই তাকে ভর্তি করা হয় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে।
সিদ্দিকুর রহমানের অভিযোগ, পরাজিত হয়ে আইয়ুব আলী পরিকল্পিতভাবে মামা আনিছুরের ওপর হামলা চালায়। মাথায় গুরুতর জখমে মামার অবস্থা সংকটাপন্ন। এই ঘটনার সুষ্ঠু তদন্ত করাসহ তিনি জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।
লোকমুখে ঘটনাটি সম্পর্কে অবগত হওয়ার কথা জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মোস্তাফিজুর রহমান। লিখিত অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাসও দেন তিনি।
এদিকে, অভিযোগের বিষয়ে বক্তব্য জানতে চেষ্টা করেও পাওয়া যায়নি অভিযুক্ত বিদ্রোহী প্রার্থী আইয়ুব আলীকে। বিষয়টি নিয়ে কথা বলতে রাজি হননি তার কর্মী-সমর্থকরাও।
জেডআই/
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com