গাইবান্ধায় কাভার্ড ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত, আহত ৩

গাইবান্ধায় কাভার্ড ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত, আহত ৩

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার পলাশবাড়িতে সিএনজি ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই বাহনেরই চালকসহ চার জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন শিশুসহ আরও তিন জন।
শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের পলাশবাড়ি উত্তর বাসস্ট্যান্ড এলাকায় (পেট্রোল পাম্পের সামনে) এ দুর্ঘটনা ঘটে।
আহত সিএনজির তিন যাত্রীর মধ্যে একজনকে পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বগুড়াগামী কাভার্ড ভ্যানটি পলাশবাড়ির উত্তর বাসস্ট্যান্ডে পৌঁছলে হঠাৎ করে ধাপেরহাটগামী একটি সিএনজির সাথে এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গেলে দুই বাহনেরই চালকসহ এক নারী ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হয় সিএনজিতে থাকা শিশুসহ আরও তিনজন। তাদের মধ্যে, পলাশবাড়ি হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় আহত অপর এক নারীর।
পরে খবর পেয়ে হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. মতিউর রহমান জানান, নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত সিএনজি উদ্ধারে ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ কাজ করছে। তবে তাতৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানাতে পারেননি তিনি।
এদিকে, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল পরির্দশন করেছেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম। এ সময় তিনি দুর্ঘটনার কারণ অনুসন্ধান করাসহ দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com