গাইবান্ধায় ইউপি মেম্বার প্রার্থীর সমর্থককে গলা কেটে হত্যার অভিযোগ

গাইবান্ধায় ইউপি মেম্বার প্রার্থীর সমর্থককে গলা কেটে হত্যার অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার সাঘাটা উপজেলার ৮ নং জুম্মারবাড়ি ইউনিয়নে আবু তাহের নামে এক মেম্বার প্রার্থীর সমর্থককে গলা কেটে হত্যা করা হয়েছে। প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী রাসেল আহমেদের কর্মী-সমর্থকরা এ হামলা চালিয়েছেন বলে নিহতের স্বজনদের অভিযোগ।
বুধবার (৫ জানুয়ারি) দুপুর পৌনে ৩টার দিকে জুম্মাবাড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জুম্মাবাড়ি আদর্শ কলেজ কেন্দ্রের বাহিরে এই ঘটনা ঘটে। নিহত আবু তাহের (৪০) জুম্মারবাড়ি ইউনিয়নের মামুদপুর গ্রামের মো. ওমর আলীর ছেলে। আবু তাহের মেম্বার প্রার্থী আইজল মিয়ার (টিউবওয়েল) প্রতীকের সমর্থক ছিলেন।
নিহতের পরিবার ও স্থানীয়রা সূত্রে জানা যায়, ভোটগ্রহণ চলাকালে কেন্দ্রের বাহিরে আবু তাহেরের সঙ্গে প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী রাসেল আহমেদের (ফ্যান) কর্মী-সমর্থকদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে আবু তাহেরকে একা পেয়ে রাসেলের কর্মী-সমর্থকরা তার ওপর হামলা করে। এ সময় তারা ধারালো ‘হাসুয়া’ দিয়ে আবু তাহেরের গলা কেটে ফেলে। এতে গুরুত্বর অবস্থায় তাকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।
আবু তাহেরের স্বজনদের অভিযোগ, পরিকল্পিতভাবে প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী রাসেল আহম্মেদের কর্মী-সমর্থকরা আবু তাহেরের উপর হামলা চালায়। এরপর ধারালো অস্ত্র দিয়ে তার গলায় কেটে হত্যা করা হয়। এই হত্যার ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করাসহ ফাঁসির দাবি জানিয়েছেন স্বজনরা।
ঘটনাস্থলে থাকা গাইবান্ধার সহকারী পুলিশ সুপার বি-সার্কেল মো. ইলিয়াস জিকো জানান, এ ঘটনার পর এলাকায় অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এদিকে, আবু তাহেরের মৃত্যুর ঘটনার পর থেকেই এলাকায় থমথমে অবস্থার পাশাপাশি চরম উত্তেজনা বিরাজ করছে। তবে ঘটনার পর থেকেই গা-ঢাকা দিয়েছে অভিযুক্ত মেম্বার প্রার্থী রাসেল আহম্মেদসহ তার কর্মী-সমর্থকরা।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com