গাইবান্ধায় ভাড়াবাসায় ব্র্যাকের কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাইবান্ধায় ভাড়াবাসায় ব্র্যাকের কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি :
গাইবান্ধা সদর উপজেলায় একটি ভাড়া বাসা থেকে রাকিবুল হাসান (৩২) নামে ব্র্যাকের এক মাঠকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কুপতলা ইউনিয়নের চাপাদহ (পাঁচজুমা) গ্রামের ভাড়াবাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।
রাকিবুল হাসান সদর উপজেলার চাপাদহ (পাঁচজুমা) ব্র্যাক অফিসের মাঠকর্মী হিসেবে কর্মরত ছিলেন। রাকিবুল নাটোর জেলার বাঘাতিপাড়া থানার নাজিরপুর গ্রামের বদর উদ্দিনের ছেলে। গত চার বছর ধরে রাকিবুল হাসান পাঁচজুম্মা ব্র্যাক অফিসে কর্মরত ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রাকিবুল হাসান চাপাদহ এলাকার একটি ভাড়া বাসায় পরিবার ছাড়াই থাকতেন। সোমবার (২৬ এপ্রিল) সকালে ঘরের দরজা বন্ধ পেয়ে বাড়ির মালিকের ছেলে তাকে ডাকাডাকি করতে থাকেন। কিন্তু ভিতর থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। পরে দরজার ফাঁক দিয়ে রাকিবুলের লাশ ফ্যানের সঙ্গে ঝুলতে দেখতে পাওয়া যায়। পরে বিষয়টি পুলিশকে জানায় স্থানীয়রা।
লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজার রহমান জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে গলায় ওড়না দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য লাশ গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। তবে কেন রাকিবুল আত্মহত্যা করেছে তা জানা যায়নি।
চাপাদহ (পাঁচজুমা) ব্র্যাক অফিসের ম্যানেজার সোহেল মিয়া জানান, রাকিবুল দীর্ঘদিন ধরেই পাচজুম্মা শাখা ব্র্যাকে অফিসে কর্মরত ছিলেন। রাকিবুল পাঁচওয়াক্ত নামাজ পড়তেন। তার সাথে স্থানীয় কারও কোন দ্বন্দ্ব ছিলো না। এমনকি তার পরিবারের সঙ্গেও কোনো দ্বন্দ্বের বিষয় তাদের জানা নেই। এমন অবস্থায় রাকিবুলের আত্মহত্যার কোন কারণেই খুঁজে পাচ্ছেন না তারা।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com