গাইবান্ধায় অবৈধ ৬টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

গাইবান্ধায় অবৈধ ৬টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: 
গাইবান্ধা জেলা শহরে অভিযান চালিয়ে ছয়টি অবৈধ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করেছে স্বাস্থ্য বিভাগ।
সোমবার (২৯ আগস্ট) দুপুর থেকে বিকেল পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় গাইবান্ধা সিভিল সার্জন আ খ ম আখতারুজ্জামান এ অভিযান পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডা. সোহেল রানা।
সিলগালা করা ডায়াগনস্টিকগুলো হলো, সদর হাসপাতাল রোডের পপুলার ডায়াগনস্টিক সেন্টার, ইসলাম ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, আধুনিক ডায়াগনস্টিক সেন্টার, মন্ডল ডায়াগনস্টিক সেন্টার ,পদ্মা ডায়াগনস্টিক সেন্টার, মেডিহেলথ ডায়াগনস্টিক সেন্টার।
সিভিল সার্জন আ খ ম আখতারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, সঠিক কাগজপত্র না থাকায় জেলা শহরের ৬টি ডায়াগনস্ট্রিক সেন্টার সিলগালা করা হয়। সঠিক কাগজপত্র ছাড়া ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করার কোনো সুয়োগ নেই। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

/এনএএস 

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com