খালেদা জিয়ার চিকিৎসা দাবির আন্দোলন সরকার পতনে রূপ নেবে: গয়েশ্বর

খালেদা জিয়ার চিকিৎসা দাবির আন্দোলন সরকার পতনে রূপ নেবে: গয়েশ্বর

বগুড়া ব্যুরো:
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সারাদেশে শুরু হওয়া খালেদা জিয়ার চিকিৎসার আন্দোলন থামবে না। এই আন্দোলন ধীরে ধীরে সরকার পতনের আন্দোলনে রূপ নেবে। বুধবার (২২ ডিসেম্বর) দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানোর দাবিতে বগুড়ায় আয়োজিত সমাবেশে এই মন্তব্য করেন তিনি।
এই সমাবেশকে ঘিরে সকাল ১০টার পর থেকেই বিএনপির বিভিন্ন সাংগঠনিক ইউনিট এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে নবাববাড়ী সড়কে জড় হন। সমাবেশ ঘিরে যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সকাল থেকেই শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, খালেদা জিয়ার জন্য আমরা দয়া দাবী করছি না, এটা তার অধিকার। প্রধানমন্ত্রী যদি খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ না দেন, তাহলে চিকিৎসা দাবির আন্দোলন সরকার পতনের আন্দোলনে রূপ নেবে। সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে মন্দির-পূজামণ্ডপে সরকারের পরিকল্পনাতেই সবগুলো হামলা হয়েছে বলেও দাবি করেন গয়েশ্বর চন্দ্র রায়।
আরও পড়ুন: ‘একজন যদি ১০টা করে ভোট দেন তাহলে আমাদের ভোটের অভাব হবে না’ (ভিডিও)
জেলা বিএনপির আহ্বায়ক রেজাউল করিম বাদশার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন, বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েলসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com