‘খালেদা জিয়ার কিছু হলে মানুষ কারও হুকুম মানবে না’

‘খালেদা জিয়ার কিছু হলে মানুষ কারও হুকুম মানবে না’

সমাবেশে বক্তব্য রত বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আইনের দোহাই দিয়ে ষড়যন্ত্রের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা দেয়া হচ্ছেনা। খালেদা জিয়াকে শুধু দলের নেতাকর্মীরা নয়, দেশের সাধারণ মানুষও ভালোবাসে। সরকারের অবহেলায় খালেদা জিয়ার কোন অঘটন ঘটলে দলের নেতাকর্মীরা, সাধারণ মানুষরা কারও হুমুমের মানবেনা।
শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেলে জামালপুরের ফুলবাড়িয়া ঈদগাহ মাঠে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে জেলা বিএনপি আয়োজিত গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেন নির্বাচন কমিশন করার জন্য সার্চ কমিটির নামে রসিকতা করা হচ্ছে। নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন কমিশন বানিয়ে কোনো লাভ হবে না।
জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীমের সভাপতিত্বে গণ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ মোঃ ওয়ারেছ আলী মামুন প্রমুখ। এ সময় বক্তারা অবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবি জানান। এর আগে সমাবেশস্থলে মিছিল নিয়ে যোগ দেয় দলের নেতাকর্মীরা।
/এসএইচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com