খালেদা জিয়ার সুস্থতা কামনায় ঢাকাস্থ কূটনীতিকদের চিঠি

খালেদা জিয়ার সুস্থতা কামনায় ঢাকাস্থ কূটনীতিকদের চিঠি

বিএনপি চেয়ারপাসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে ঢাকায় নিযুক্ত কয়েকটি দেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনার চিঠি পাঠিয়েছেন। এদের মধ্যে কোনো কোনো কূটনীতিক তার জন্য উপহার সামগ্রী পাঠিয়েছেন বলেও জানা গেছে। এ ছাড়া বেশকিছু দেশের রাষ্ট্রদূত ও মিশন প্রধানরা টেলিফোন করে খালেদা জিয়ার স্বাস্থ্যের খোজঁ-খবর নিয়ে তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।
নির্ভরযোগ্য সূত্র মতে, গতকাল মঙ্গলবার চিঠি পাঠিয়েছেন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল মিলার। চিঠিতে খালেদা জিয়ার সুস্থতা কামনা করে তার জন্য তিনি ফুল পাঠিয়েছেন।
গত ২২ এপ্রিল ফুলের তোড়া পাঠিয়ে খালেদা জিয়ার সুস্থতা কামনা করেন চীনের রাষ্ট্রদূত লি জিমিং। রাষ্ট্রদূত মিং খালেদা জিয়ার জন্য চীনের তৈরি হারবাল মেডিসিন পাঠিয়েছেন বলেও জানা গেছে।
এ ছাড়া গত ৭ মে ভারতের হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী এবং ১৪ এপ্রিল পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ চিঠি পাঠিয়ে খালেদা জিয়ার সুস্থতা কামনা করেন। এরপর গতকাল মঙ্গলবার খালেদা জিয়ার জন্য তিনি ‘গিফট বক্স’ পাঠান। এ ছাড়া গত ১৩ এপ্রিল এক চিঠিতে খালেদা জিয়ার সুস্থতা কামনা করেন জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com