খাজাকে দলে চান কামিন্স

খাজাকে দলে চান কামিন্স

দলে জায়গা প্রতিষ্ঠার দাবি জোরালো হচ্ছে উসমান খাজার।
ছবি: সংগৃহীত

সিডনিতে দুই ইনিংসে সেঞ্চুরি হাঁকানো উসমান খাজাকে হোবার্টে অ্যাশেজের শেষ টেস্টে দলে চান প্যাট কামিন্স। তিনি বলেছেন তিনি নির্বাচক নন। তবে এমন ফর্মে থাকা উসমান খাজা দলের কাজ সহজ করে দেয়। তাই বাঁহাতি ব্যাটারের উচিত হোবার্টে তার জায়গা পুনরুদ্ধার করা, এমনটাই মত কামিন্সের।
ব্রিসবেনে ১৫২ রানের এক দুর্দান্ত ইনিংস খেলে অজি ব্যাটিং লাইন আপে দারুণভাবে ফিরে আসা ট্রাভিস হেডের পোক্ত জায়গাটাও হয়তো কিছুটা নড়বড়ে হয়ে গিয়েছে খাজার জোড়া সেঞ্চুরিতে। কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে সিডনি টেস্ট মিস করেছেন হেড। আর তাতেই দলে সুযোগ পেয়ে সিডনিতে ওয়ার্নার-লাবুশেনদের বড় ইনিংস গড়তে না পারার ব্যর্থতাকে আড়াল করেছেন খাজা।
প্যাট কামিন্স বলেন, আমি অবশ্যই নির্বাচক নই। তবে দলের প্রয়োজনে এমনভাবে সাড়া দিয়ে জোড়া সেঞ্চুরি করা কোনো ব্যাটারকে সামনের সপ্তাহেই দলের বাইরে রাখাটা বেশ শক্ত কাজ।
করোনা থেকে সেড়ে উঠলেই স্কোয়াডে ফিরবেন ট্রাভিস হেড, ব্রিসবেনের দুর্দান্ত সেঞ্চুরিতে সেটা অনেকটাই নিশ্চিত করেছেন তিনি। উসমান খাজাকে দলে নেয়ার তাই সম্ভাব্য পথ হচ্ছে মার্কাস হ্যারিসের জায়গায় তাকে ওপেনিংয়ে নিয়ে আসা। মেলবোর্নে বিরুদ্ধ কন্ডিশনে লড়াকু একটি ইনিংস খেলা হ্যারিস এই অ্যাশেজে ২৯.৮৩ গড়ে করেছেন ১৭৯ রান। তবে সিডনিতে কোনো ইনিংসেই দলকে শুভ সূচনা এনে দিতে পারেননি এই বাঁহাতি।
আরও পড়ুন: সেলিম মালিকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন ওয়ার্ন

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com