খাগড়াছড়িতে ৩৩টি বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাসরুমের উপকরণ বিতরণ

খাগড়াছড়িতে ৩৩টি বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাসরুমের উপকরণ বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়িতে ‘শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে কন্যা শিশুর ক্ষমতায়ন’ শীর্ষক প্রকল্পের অধীনে মাল্টিমিডিয়া ক্লাসরুম সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে পার্বত্য জেলা পরিষদের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।
এ সময় তিনি বলেন, শিক্ষা ক্ষেত্রে পিছিয়ে নেই পার্বত্য চট্টগ্রাম। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় দৃশ্যমান উন্নয়ন হয়েছে। সরকারের এ অগ্রগতিকে ত্বরান্বিত করতে পার্বত্য জেলা পরিষদ নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলেও মন্তব্য করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা।
অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, পৌর মেয়র ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সদর উপজেলা পরিষদের মো. শানে আলম অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন। পরে সদর উপজেলা ১৩টি এবং দীঘিনালা উপজেলার ২০টি সহ মোট ৩৩টি সরকারি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে মাল্টিডিমিডিয়া ক্লাসরুম সামগ্রী তুলে দেন প্রধান অতিথি।
পার্বত্য জেলা পরিষদ ও ইউএনডিপি’র যৌথ উদ্যোগে এই প্রকল্পের আওতায় জেলায় ১শ’টি বিদ্যালয়ে এসব সামগ্রী পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com