ক্রুনাল পান্ডিয়ার সংগ্রহে কোটি টাকার ঘড়ি, হার মানলো ভিরাট-হার্দিকও

ক্রুনাল পান্ডিয়ার সংগ্রহে কোটি টাকার ঘড়ি, হার মানলো ভিরাট-হার্দিকও

দামি ঘড়ির শখ ক্রিকেটারদের মাঝে বরাবরই দেখা যায়। দামি ঘড়ির সংগ্রহের প্রতিযোগিতায় অনেক আগেই নাম লিখিয়েছেন ভারতীয় খেলোয়াড় ভিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়া। কিন্তু তাদেরকে হার মানিয়ে ঘড়ি বিলাসী নতুন নাম ক্রুনাল পান্ডিয়া।
বিশ্বসেরা খেলোয়াড়দের বিলাসবহুল জীবনযাপনে স্পষ্ট এই শখ। কেউ গাড়ি সংগ্রহ করে নিজের শখ মিটাচ্ছে আবার কেউ দামি ঘড়ি দিয়ে আলমারি ভরছে। কিন্তু ক্রিকেট আর ঘড়ি দুই শব্দ এক করে যে হার্দিক পান্ডিয়া ও ভিরাট কোহলির নাম আসে তা তো সবারই জানা। কিন্তু নিজের ঘড়ির তালিকা দিয়ে ভিরাট, আর ভাই হার্ডিককে হার মানাতে চলেছেন ক্রুনাল পান্ডিয়া। তার ঘড়ির সংগ্রহ দেখলে হিংসা হতে পারে ঘড়ি সৌখিন যে কোন ব্যাক্তির।
প্রথমেই ক্রুনালের যেই ঘড়িটির দিকে চোখ যায় তা হল অডেমারস পিগুয়েট রয়্যাল ওক ফ্রস্টেট গোল্ড। ১৮ ক্যারেট গোল্ড দিয়ে তৈরি এই ঘড়িটির দাম সাড়ে ৫৩ লাখ টাকা, যা প্রায়ই দেখা যায় ক্রুনালের হাতে।
এরপর রয়েছে ক্রুনালের সমুদ্র সৈকতের সঙ্গি ব্রেইটলিং নভিটাইমার মডেলের ঘড়িটি, যার মূল্য ৬ লাখ ৯০ হাজার টাকা। ক্রুনালের দামি ঘড়ি গুলোর মধ্যে এই ঘড়িটিকে কমদামি বলাই যায়।
তালিকায় ২য় দামি ঘড়িটি হলো রোলেক্স জিএমটি মডেলের ১ কোটি ১৪ লাখ টাকার ঘড়িটি, যা স্বর্ণ-হিরা সহ বহু মূল্যবান ধাতু দিয়ে তৈরি।
আর সব থেকে দামি ঘড়িটি হল পাটেক ফিলিপি আর নটিলাস ব্ল্যাক ডায়াল মডেলের, যা কিনতে বছর খানেক আগে থেকেই অর্ডার করতে হয় এবং এর দাম ১ কোটি ২৪ লাখ টাকা।
এছাড়াও ক্রুনালের তালিকায় আছে ২৫ লাখ ৬১ হাজার টাকার রোলেক্স ডে নেট ৪০, ৭২ লাখ টাকার রোলেক্স কসমোগ্রাফ ডেটোনা রেনবোর মত বহু দামি ঘড়ি যা দেখে যে কোন ব্যাক্তিরই চোখ কপালে উঠবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com