কোয়েলের জুম্বা নাচের ভিডিও ভাইরাল

কোয়েলের জুম্বা নাচের ভিডিও ভাইরাল

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকের নতুন ছবি ‘রক্ত রহস্য’ মুক্তির পর তার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেটি জুম্বা সেশনের ভিডিও।
শনিবার এ নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করে ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম জিনিউজ।
প্রতিবেদনে উল্লেখ করা হয়, নতুন করে জুম্বা সেশনের ভিডিও শেয়ার করেন কোয়েল মল্লিক। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নতুন ভিডিও শেয়ার করার পরপরই তা ভাইরাল হয়ে যায়।
ওই ভিডিওতে দেখা যায়, একটি বিদেশি গানের তালে জুম্বা করছেন কোয়েল মল্লিক।অভিনেত্রীর ওই ভিডিও দেখে ফলোয়াররা তাকে ভালবাসায় সিক্ত করতে শুরু করেন। মা হওয়ার পরও কীভাবে নিজেকে ‘ফিট অ্যান্ড ফাইন’ রাখতে হয়, কোয়েলের ভিডিও থেকেই তা স্পষ্ট।
মা হওয়ার কয়েক মাসের মধ্যেই করোনাভাইরাসে আক্রান্ত হন রনজিত মল্লিক কন্যা কোয়েল। কোয়েলের পাশাপাশি অভিনেত্রীর স্বামী নিসপাল সিং রানেও আক্রান্ত হন এ মহামারিতে। স্বামীসহ কোয়েল করোনায় আক্রান্ত হওয়ার পর রঞ্জিত মল্লিক এবং দীপা মল্লিকেরও করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়।
কোয়েল নিজের টুইটার হ্যান্ডেলেই করোনায় আক্রান্ত হওয়ার খবর শেয়ার করেন। ওই সময় কোয়েল বলেন, করোনা হলে তা লুকিয়ে রাখার বিষয় নয়। এই ভাইরাসের সঙ্গে লড়াই করতে সবাই সাবধানে থাকুন। করোনা থেকে সেরে ওঠার পর মুক্তি পায় কোয়েলের নতুন ছবি ‘রক্ত রহস্য’।
ভিডিওটি দেখতে ক্লিক করুন
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com