কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সঃ দেলোয়ার মাহমুদ রিপনকে সিলকো সংবাদের শুভেচ্ছা

কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সঃ দেলোয়ার মাহমুদ রিপনকে সিলকো সংবাদের শুভেচ্ছা

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দিলোয়ার মাহমুদ রিপন।

১ এপ্রিল বৃহস্পতিবার কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জহির রায়হান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রেসক্লাবের সদস্যদের সর্বসম্মতিক্রমে দিলোয়ার মাহমুদ রিপনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়েছে।

দিলোয়ার মাহমুদ রিপন আগামী দিন থেকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সকল কার্যক্রম পরিচালনা করবেন।

উল্লেখ্য, গত ৩০ মার্চ কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম দায়িত্ব থেকে পদত্যাগ করলে ০১ এপ্রিল বৃহস্পতিবার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব ভার গ্রহণ করেন দেলোয়ার মাহমুদ রিপন।

কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব ভার গ্রহণ করায় উষ্ণ শুভেচ্ছা জানিয়েছেন প্রেসক্লাবের সদ্য পদত্যাগী সাধারণ সম্পাদক ও সিলকো সংবাদের সম্পাদক ও প্রকাশক তারিকুল ইসলাম।

এক শুভেচ্ছা বার্তায় সিলকো সংবাদ’র প্রকাশক ও সম্পাদক তারিকুল ইসলাম বলেন,প্রেসক্লাব এগিয়ে যাবে তার নিজ গতিতেই।ব্যাক্তিগত সমস্যার কারনে আমি পদত্যাগ করলেও প্রেসক্লাবকে সব সময় সহযোগীতা করে যাবো।বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার মাহমুদ রিপনের প্রতি আমার পূর্ণ সমর্থন আছে।ভবিষ্যতে সংগঠনের প্রয়োজনে কোনো সহযোগীতার প্রয়োজন হলে দেলোয়ার মাহমুদ রিপনকে সহ দায়িত্বশীল ব্যাক্তিদের পাশে দাড়াবো।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com