কৃষকের ধান কেটে দিলেন সিলেটের কোম্পানীগঞ্জ যুবলীগ

কৃষকের ধান কেটে দিলেন সিলেটের কোম্পানীগঞ্জ যুবলীগ

সিলেট ব্যুরো:-বৈশ্বিক মহামারি করোনার দ্বিতীয় ঢেউ চলাকালীন সরকার ঘোষিত লকডাউনের সময়ে শ্রমিক সংকটে পড়া তেলিখাল ইউনিয়নের বুড়িডহর গ্রামের কৃষক আসক আলী ধান কেটে ও মাড়াই করে ঘরে তুলে দিলেন কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ।

সোমবার (১৩ রমজান) সকাল ১০টা থেকে শুরু করে দিনব্যাপী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহমান ও কার্যকরী সদস্য রিয়াজুল ইসলামের নেতৃত্বে বিপুল সংখ্যক উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ এই কাজে অংশগ্রহণ করেন।

ধানকাটা শেষে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহমান বলেন, রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে করোনায় ঘরবন্দী কৃষকের পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিতে কোম্পানীগঞ্জ যুবলীগের নেতাকর্মীরা সব সময় প্রস্তুত রয়েছে।

কোম্পানীগঞ্জ যুবলীগ মানুষের যে কোনও দূর্যোগে পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে।রিয়াজুল ইসলাম বলেন, কৃষকের পাশে এসে কাজ করতে পেরে খুব ভালো লাগছে। কৃষকরা কষ্ট করে তাদের সোনার ফসল ফলান। আর সেই ফসল যদি প্রাকৃতিক কোনো কারণে নষ্ট হয়ে যায় তার কষ্টের অন্ত থাকে না। তাই আমরা কৃষক ধান ঘরে তুলে দিতে এধরনের উদ্যোগ গ্রহণ করেছি।

কৃষক আসক আলী বলেন, ফসল পাকলেও ধান কাটা নিয়ে উৎকণ্ঠায় ছিলাম। মনের দুঃখে আমি পাকা ধান তুলতে আগ্রহ হারিয়ে ফেলেছিলাম। কোম্পানীগঞ্জ যুবলীগ আমার পাশে এসে দাঁড়ানোয় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও কোম্পানীগঞ্জ যুবলীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাই।ধানকাটা ও মাড়াই কাজে সর্বাত্মক সহযোগিতা করেন উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য তজব আলী,তেলিখাল ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক চাঁন মিয়া মজনু,যুগ্ম সাধারণ সম্পাদক আজিম উদ্দিন,সাহান উদ্দিন,দক্ষিণ রণিখাই ইউনিয়ন যুবলীগ নেতা বাবুল মিয়া,তেলিখাল ইউনিয়ন যুবলীগ নেতা আব্দুল হাই গাজী,সাজ্জাদুর রহমান,বিল্লাল,লুৎফুর রহমান,তেরা মিয়্ব,মঈন উদ্দিন,আফজাল,জাবের আহমেদ,সাহাব উদ্দিন,উপজেলা যুবলীগ নেতা শাহিন আহমদ প্রমুখ।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com