কুড়িগ্রামে হেরোইন সেবনের সময় আইনজীবীসহ ২ সহযোগী গ্রেফতার

কুড়িগ্রামে হেরোইন সেবনের সময় আইনজীবীসহ ২ সহযোগী গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রাম এক আইনজীবীসহ ৩ মাদক সেবনকারীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার ভাের রাতে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
কুড়িগ্রাম সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, ভোর রাতে হেরোইন সেবন করার সময় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে আলমগীর হোসেন নাম একজন আইনজীবী রয়েছেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হবে। তাদের কাছ থেকে ১০ গ্রাম হেরোইনসহ একটি মোটর সাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, আলমগীর হোসেন এবং তার সহযোগী আসাদুজ্জামান সবুজ ও মোস্তাক হোসেন। আলমগীর হোসেন পৌর এলাকার কালে প্রফেসর পাড়ার মৃত ওসমান গণির ছেলে। তিনি কুড়িগ্রাম জজ কোর্টের আইনজীবী ও সাবেক সহকারী পিপির দায়িত্বও পালন করছিল বলে জানায় পুলিশ। অপর আসামি আসাদুজ্জামান সবুজ কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ এলাকার মৃত মাহবুব জামান তোতার ছেলে এবং মোস্তাক হোসেন ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার এলাকার মৃত নাজমুল হকের ছেলে।
পুলিশ জানায়, রোববার ভোর রাতে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের মূল ফটকের কাছ থেকে এই তিনজনকে মাদক গ্রহণ করা অবস্থায় আটক করা হয়। এদের তল্লাশি করে ১০গ্রাম হেরোইন পাওয়া যায়। এদের মধ্যে সবুজ পেশাদার মাদকসেবী। তাকে এর আগেও ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।
আইনজীবী গ্রেফতারের ঘটনার সত্যতা স্বীকার করে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমজাদ হোসেন বলেন, অভিযুক্ত আইনজীবীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com