কুড়িগ্রামে যৌতুকের জন্য গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

কুড়িগ্রামে যৌতুকের জন্য গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের রৌমারী উপজেলায় যৌতুকের জন্য আশকেতারা (২৮) নামে এক গৃহবধূকে শারীরিক নির্যাতনের অভিযােগ উঠেছে। সােমবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের বাওয়াইর গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় মঙ্গলবার ওই গৃহবধূর পিতা কৃষক আশরাফ আলী বাদি হয়ে ভুক্তভোগীর স্বামী মাসুদ মিয়াসহ ৬ জনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযােগ দিয়েছেন। নির্যাতনের শিকার ওই গৃহবধূ এখন রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
গৃহবধূর বাবা আশরাফ আলী অভিযােগে বলেন, বিয়ের পর থেকেই আশকেতারাকে যৌতুকের জন্য বিভিন্ন শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল তার স্বামী মাসুদ মিয়াসহ শ্বশুর বাড়ির লােকজন। এর আগে যৌতুকের জন্য চাপ দিলে মেয়ের সুখের কথা চিন্তা করে দফায় দফায় টাকা দিয়েছেন বলেও জানিয়েছেন তিনি।
ঘটনার দিন শ্বশুরবাড়ির লোকজন এক লাখ টাকা আনার আশকেতারাকে চাপ দেয়। টাকা এনে দিতে অস্বীকার করলে ক্ষিপ্ত হয়ে স্বামী মাসুদ মিয়া, শ্বশুর মনিজ্জামাল, ভাসুর মাইদুল ইসলাম মিলে এলােপাথারি মারপিট করেন। এতে মারাত্মক জখম ও রক্তাক্ত হয়ে আশকেতারা মারাত্মকভাবে আহত হন বলেও জানান আশরাফ আলী।
আহত অবস্থায় আশকেতারাকে উদ্ধার করে স্থানীয়রা রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে আশকেতারার পিতা বাদি হয়ে রৌমারী থানায় একটি লিখিত অভিযােগ দায়ের করেছেন।
রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোন্তাছির বিল্লাহ অভিযোগ পাওয়ার কথা জানিয়ে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com