কুড়িগ্রামে ভারত ফেরত পাঁচ বাংলাদশি প্রাতিষ্ঠানিক কােয়ারেনটাইনে

কুড়িগ্রামে ভারত ফেরত পাঁচ বাংলাদশি প্রাতিষ্ঠানিক কােয়ারেনটাইনে

কুড়িগ্রাম প্রতিনিধি:
ভারতের চেন্নাইয়ে চিকিৎসা শেষে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় নিজ বাড়িতে আসা দুই পরিবারের পাঁচ সদস্যকে প্রাতিষ্ঠানিক কােয়ারেনটাইনে পাঠিয়েছে পুলিশ।
রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় স্বাস্থ্য বিভাগ ও পুলিশের যৌথ দল ওই দুই পরিবারের পাঁচ সদস্যকে লালমনিরহাট সদর হাসপাতাল কােয়ারেনটাইনে পাঠায়।
জানা যায়, গতকাল শনিবার সকালে ভারতের চেংরাবান্ধা চেকপোস্ট দিয়ে বাংলাদেশের লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী চেকপােস্ট দিয়ে প্রবেশ করেন পাঁচ বাংলাদেশি। তারা সকলে ভারতে চিকিৎসা শেষে বাংলাদেশে প্রবেশ করেন। তাদের সকলকে ১৪ দিনের কােয়ারেনটাইনে থাকার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠিয়ে দেয় পুলিশ ও স্থানীয় প্রশাসন। কিন্তু তারা হাসপাতালে না গিয়ে সরাসরি ফুলবাড়ী উপজেলায় নিজ বাড়িতে চলে আসেন। পরে রোববার দুপুরে লালমনিরহাট পুলিশ বিষয়টি জানতে পেরে ফুলবাড়ী থানা পুলিশের শরণাপন্ন হলে ফুলবাড়ী থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যােগে ওই দুই পরিবারের পাঁচ সদস্যকে লালমনিরহাট সদর হাসপাতালে কােয়ারেনটাইনে পাঠানাের ব্যবস্থা করেন।
ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, ভারত ফেরত পাঁচ পার্সপাের্টধারী বাংলাদেশিকে লালমনিরহাট সদর হাসপাতালে কােয়ারেনটাইন পাঠানাে হয়েছে। লালমনিরহাট পুলিশ ও স্বাস্থ্য বিভাগের সাথে যােগাযােগ করে তাদেরকে পাঠানাের ব্যবস্থা করা হয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com