কুড়িগ্রামে কিশোরের রহস্যজনক মৃত্যু

কুড়িগ্রামে কিশোরের রহস্যজনক মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে রাজারহাট থানা পুলিশ গলায় ফাঁস লাগানাে অবস্থায় ১১ বছরের ওই কিশোরের লাশ উদ্ধার করে।
নিহত কিশোর নিজে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে নাকি তাকে কেউ হত্যা করে ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখেছে এই নিয়ে তৈরি হয়েছে ধূম্রজাল। এলাকা জুড়ে চলছে নানা জল্পনা কল্পনা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার চাকিরপশার ইউনিয়নের ছুটু মৌজার হারেছ আলীর পুত্র ৭ম শ্রেণি পড়ুয়া রাব্বী (১১) ফােরকানিয়া হাফিজিয়া মাদরাসার ছাত্র ছিল। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে গােদ্দার সেতুর পশ্চিম পাশে ক্যানেলের ওপর গাছের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। এ সময় মােবাইল ফােনে ছেলের মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে ছুটে আসে তার পিতা।
নিহত কিশোরের মা রেবা বেগম বলেন, ‘সকাল সাড়ে ৮টার দিকে বাপ-ছেলে হাঁসের পাল নিয়ে ক্যানেল যায়। সেখানে ছেলেকে রেখে এসে বাড়িতে খড় শুকানাের কাজ করে ওর বাপে। কে বা কারা ফােন করে ছেলে মারা যাওয়ার সংবাদ দিলে সে ছুটে যায়।’
প্রত্যক্ষদর্শী ইউপি সদস্য মােসলেম উদ্দিন বলেন, লাশের গলায় লাল ওড়না দিয়ে ফাঁস লাগানাে ছিল। লাশটি মাটিত হাঁটু গেড়ে বসা ছিল। পাশে অর্ধেক খাওয়া অবস্থায় ভাত-তরকারি পড়ে আছে। ক্যানেলের অপর দিকে কিছু শ্রমিক ধান কাটছিল। ছেলেটি নিজে থেকে ফাঁস দিয়েছে নাকি কেউ তাকে হত্যা করে এভাবে ঝুলিয়ে রেখেছে সেটা বলা মুশকিল।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ মাে. রাজু সরকার বলেন, প্রাথমিক তদন্তে লাশের গলায় ফাঁস ছিল। এ বিষয় ইউডি মামলা দায়ের হয়েছে। আজকাল ক্রাইম পেট্রোল, সিআইডি ও ইউটিউব দেখে ছােট ছােট শিশুরাও অনেক অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে। তেমনটিও হতে পারে। তবে ময়নাতদন্ত রিপোর্ট এলেই সব বের হয়ে আসবে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com