কুষ্টিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর নৌকার সমর্থকদের হামলা

কুষ্টিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর নৌকার সমর্থকদের হামলা

কুষ্টিয়ার সদর উপজেলার বটতৈল ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিন্টু ফকিরের উপর হামলা চালিয়েছে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা। হামলায় মিন্টু ফকিরসহ অন্তত ৫ জন আহত হয়েছে।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) বেলা ১১টায় মিন্টু ফকির নিজের ঘোড়া প্রতীকের সমর্থকদের নিয়ে মোটরসাইকেলে মহড়া দিচ্ছিল। দোস্তপাড়া ক্লাব মোড়ে পৌঁছালে আওয়ামী লীগ দলীয় প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোমিন মন্ডলের সমর্থকরা মিন্টু ফকিরের উপর হামলা চালায়। এসময় প্রায় দুই ঘণ্টা যাবত চলে সংঘর্ষ। ইট-পাটকেল ও ধারালো অস্ত্রের কোপে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিন্টু ফকিরসহ অন্তত ৫ জন আহত হয়। মাথায় জোরালো আঘাত পাওয়া মিন্টু ফকিরসহ দুজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে আওয়ামী লীগ প্রার্থী এম এ মোমিন মন্ডল অভিযোগ অস্বীকার করে বলেন, মিন্টু ফকিরের সমর্থকরা মোটরসাইকেল বহর নিয়ে তার অফিসে হামলা করতে আসে। তখন তার সমর্থকরা বাঁধা দেয়।
কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা চালাচ্ছে পুলিশ।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com