কুষ্টিয়া জেলা পরিষদের সদস্যকে কুপিয়ে জখম

কুষ্টিয়া জেলা পরিষদের সদস্যকে কুপিয়ে জখম

কুষ্টিয়া প্রতিনিধি:
কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য মামুন-অর-রশিদকে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক আহত করেছে দুর্বৃত্তরা।
আজ রোববার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নের দরবেশপুর গ্রামে মামুনের বাড়ির অদূরে এই ঘটনা ঘটে।
তিনি একই গ্রামের আলী হোসেনের ছেলে ও কুষ্টিয়া জেলা পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য।
মামুনের সাথে থাকা মামুনের ভাই পরিচয় দেওয়া এনামুল হক নামে এক ব্যক্তি জানান, স্থানীয় বক্কার নামে এক ব্যক্তিসহ কয়েকজন হঠাৎ এসে তাদের প্রাইভেট কারের গতিরোধ করে ফাঁকা গুলি ছোঁড়ার পাশাপাশি তাদের ওপর আক্রমণ করে। কোনো কিছু বুঝে ওঠার আগেই হাতুড়ি ও চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে তাদের দু’জনকে মারাত্মক আহত করে।
স্থানীয়দের সহায়তায় তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এনামুল হকের মাথায় ৫টি সেলাই দেওয়া হলেও সে ঝুঁকিমুক্ত। কিন্তু জেলা পরিষদের সদস্য মামুন-অর-রশিদের অবস্থা আশঙ্কাজনক। তার চোখ, মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুর রাকিব জানান, আহত দুই জনের শরীরেই আঘাতের চিহ্ন রয়েছে। তবে মামুনের শরীরে গুরুতর জখম রয়েছে। আহত দু’জনই হাসপাতালে ভর্তি হয়েছেন।
কুষ্টিয়া সদর থানার ওসি শওকত কবির জানান, তারা সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গেছেন। আহত দু’জনকে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে কী কারণে এই হামলার ঘটনা তা জানাতে পারেনি পুলিশের এই কর্মকর্তা।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com