কুমিল্লা মহানগর ব্লাড ব্যাংক অনলাইনের ছাত্র প্রতিনিধিদের সাথে মতবিনিময় 

কুমিল্লা মহানগর ব্লাড ব্যাংক অনলাইনের ছাত্র প্রতিনিধিদের সাথে মতবিনিময় 

মোঃ আবু ইউসুফ ভুইঁয়া,স্টাফ রিপোর্টার,

কুমিল্লা মহানগর ব্লাড ব্যাংক অনলাইন ছাত্র প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কুমিল্লা ক্যান্টনমেন্ট এর সুনাম ধন্য রেস্তোরাঁ স্বাধীন বাংলা রেস্তোরাঁর অডিটোরিয়াম হলে ছাত্র প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, ( ২১২২) সালের সভাপতি রোটা. মোঃ ফয়েজ আহমেদ মুন্সি (২১২২) সালের সাধারণ সম্পাদক, সাংবাদিক রোটা মোঃ আবু ইউসুফ ভুইঁয়া, (২১২২)সালের সহ সাধারণ সম্পাদক রোটা. ইন্জি.মোঃ ইউসুফ হাসান, (২১২২) সালের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এমদাদ, সাধারণ সম্পাদক সাংবাদিক রোটা মোঃ আবু ইউসুফ ভুইঁয়ার পরিচালনায় পুরো অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

সভাপতি রোটা মোঃ ফয়েজ আহমেদ মুন্সি, আসছে আগামী ১৫ অক্টোবর সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকি কে সুন্দর ভাবে সফল করতে ছাত্র প্রতিনিধিদের প্রতি বিশেষ ভুমিকা পালন করার আহবান জানান।

পরে একে একে সকল ছাত্র প্রতিনিধিরা পরামর্শ দেয়।
উপস্থিত ছিলেন ছাত্র প্রতিনিধিদের সকলেই, আরিফ নায়েক, মাঈশা রহমান, নাহিদুল ইসলাম,মোঃ আনাস, মাসুদুল ইসলাম,তানভীর মাহমুদ, ইজাজ আহাম্মদ তানিম, নিশিতা নূর, আয়েশা রহমান, লিজা বিনতে জাফর, হেলাল উদ্দিন,আতিকুর রহমান,সানাউল্লাহ মাঝি,সফিউল্লাহ সাফি, সহ পমুখ উপস্থিত ছিলেন, পরে সকল ছাত্র প্রতিনিধিদর পক্ষ থেকে নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুল দিয়ে বরন করে নেয়। সকল ছাত্র প্রতিনিধিদের কে একটি করে মহামুল্য বান বই উপহার দিয়ে উক্ত অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষনা করা হয়।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com