কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ শিক্ষক পরিষদের কমিটি ঘোষণা

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ শিক্ষক পরিষদের কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার,

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষক পরিষদের নিবার্চনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সম্পাদক হলেন সহযোগী অধ্যাপক মোহাম্মদ মঈন উদ্দীন, যুগ্ম-সম্পাদক সহকারী অধ্যাপক মোহম্মদ ইউনুছ মিয়া, যুগ্ম-সম্পাদক (মহিলা) প্রভাষক হাসনা হেনা লিজা এবং কোষাধ্যক্ষ- প্রভাষক মোঃ গুলজার হাসান।

সোমরার (১৩ডিসম্বর) কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ ড.অাবু জাফর খানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নবকমিটি অনুষ্ঠিকভাবে অনুমোদন দেওয়া হয়।

এর অাগে ২ ডিসেম্বর কলেজ অধ্যক্ষ প্রফেসর ড.আবু জাফর খানের সমন্বয়ে ব্যবস্পনায় বিভাগের প্রধান প্রফেসর মোঃ আবুল কালাম আজাদ কে নিবার্চন কমিশনার প্রধান করে তিন সদস্য কমিশন গঠন করা হয়।

৪ ডিসেম্বর নির্বাচনের তফসিল ঘোষনা ,৬ ডিসেম্বর নির্বাচন কমিশন ভোটার তালিকা প্রকাশ করে ন এবং মনোনয়ন দাখিল ও জমার শেষ তারিখ ছিল ৯ ডিসেম্বর।

প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর মোঃ আবুল কালাম আজাদ জানান, সম্পাদক পদের জন্য সমাজ কর্ম বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ মহিন উদ্দিন , যুগ্ম-সম্পাদক পদে রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ ইউনুস মিয়া , যুগ্ম-সম্পাদক (মহিলা) পদে ইতিহাস বিভাগের প্রভাষক হাসনা হেনা লিজা এবং কোষাধ্যক্ষ পদের জন্য ইংরেজী বিভাগের প্রভাষক মোঃ গুলজার হাসান ছাড়া কেউই মনোনয়ন দাখিল না করায় বেসরকারিভাবে উপরোক্ত চার জনকে স্ব স্ব পদে নির্বাচিত ঘোষনা করা হয়।

নবনির্বাচিত সম্পাদক মোহাম্মদ মহিন উদ্দিন বলেন, নতুন সম্পাদনা পরিষদ সকলের সার্বিক সহযোগিতা নিয়ে কলেজের শিক্ষক শিক্ষার্থীদের কল্যাণে কাজ করবে।

কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান বলেন, অত্যান্ত মেধাবী ও সৃজনশীল মানুষগুলো নতুন পরিষদে নির্বাচিত হয়েছে। আমি বিশ্বাস করি এই পরিষদের সমম্বনয়ে ভিক্টোরিয়া কলেজ আরো এক ধাপ এগিয়ে যাবে।

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com