কুমিল্লায় ৩ কিলোমিটার অবৈধ লাইন সহ সহস্রাধিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন | Ekushey Bangla | একুশে বাংলা

কুমিল্লায় ৩ কিলোমিটার অবৈধ লাইন সহ সহস্রাধিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

কুমিল্লায় ৩ কিলোমিটার অবৈধ লাইন সহ সহস্রাধিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের কয়েকটি গ্রামের প্রায় ৩ কিলোমিটার এলাকার সহস্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

মঙ্গলবার সংযোগগুলো বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত ও বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ। এ সময় প্রায় ২ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন উত্তোলন করা হয়।

জানা যায় দাউদকান্দি উপজেলার একটি পক্ষ দীর্ঘদিন ধরে উপজেলার রায়পুর ও কুশিয়ারায় ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের কয়েকটি গ্রামে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে আসছিল। ইতিমধ্যে ৩ কিলোমিটার পাইপ লাইন টেনে প্রায় ১ হাজার গ্যাস সংযোগ দেয়। সংযোগ প্রতি ৩০ থেকে ৫০ হাজার টাকা করে কেটি টাকা হাতিয়ে নেয় মহলটি।

এ খবরে মঙ্গলবার সকাল থেকে কুমিল্লার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ,কে,এম ফয়সালের নেতৃত্বে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির লিমিটেড এর উপ-ব্যবস্থাপক মো. সফিকুল ইসলাম, উপ-ব্যবস্থাপক মোঃ রবিউল হক, উপ-ব্যবস্থাপক মো. হেলাল উদ্দিন ও পুলিশের যৌথ অভিযানে দাউদকান্দি উপজেলার রায়পুর ও কুশিয়ারায় ১ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে।

অতিরিক্ত জেলা প্রশাসক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.কে.এম ফয়সাল জানান, অবৈধভাবে গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান চলমান থাকবে। অবৈধ সংযোগকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ফেসবুক মতামত

সর্বশেষ খবর

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com