কুমিল্লায় শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা: মূল আসামি ‘মুরগা নাছিরসহ’ গ্রেফতার ৪

কুমিল্লায় শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা: মূল আসামি ‘মুরগা নাছিরসহ’ গ্রেফতার ৪

কুমিল্লা ব্যুরো:
কুমিল্লার দাউদকান্দিতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যার মূল আসামিসহ ৪ জনকে গ্রেফতার করেছে। বুধবার (২২ ডিসেম্বর) বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল ১১টায় র‍্যাব-১১, সিপিসি-২ এর শাকতলা কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিপিসি-২ এর উপপরিচালক মেজর সাকিব হোসেন।
এসময় তিনি জানান, গত সোমবার বিকালে দাউদকান্দি মডেল থানাধীন মোহাম্মদপুর (পশ্চিম) ইউনিয়নের মালাখালা গ্রামের নারিকেলতলা জামে মসজিদের সামনে ওয়াজ ও দোয়া মাহফিলে যায় এসএসসি পরীক্ষার্থী ইখতেখার হাসান ইমন। সেখানে পূর্ব শত্রুতার জেরে মামলার প্রধান আসামি নাছির উদ্দিন ওরফে মুরগা নাছিরসহ ২০-২৫ জনের একটি সন্ত্রাসী দল ইখতেখার হাসান ইমনের উপর অতর্কিত হামলা চালায়। এসময় তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায় দলটি।
আরও পড়ুন: স্বামীর সাথে ধাক্কা লাগায় স্ত্রীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ
পরে স্থানীয়রা আহত ইমনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় নিহতের চাচা জামাল বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় ১২ জনের নাম উল্লেখসহ ২৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পরে র‍্যাব-১১ তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে বিভিন্নস্থানে অভিযানে চালিয়ে মামলার প্রধান আসামিসহ ৪ জনকে গ্রেফতার করে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com