কুমিল্লায় ককটেল তৈরির সরঞ্জাম ও দেশীয় অস্ত্র উদ্ধার, গ্রেফতার ৭

কুমিল্লায় ককটেল তৈরির সরঞ্জাম ও দেশীয় অস্ত্র উদ্ধার, গ্রেফতার ৭

কুমিল্লা ব্যুরো:
কুমিল্লায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ককটেল তৈরির সরঞ্জাম, ককটেল ও দেশীয় অস্ত্রসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব।
শনিবার (২৫ ডিসেম্বর) জেলার আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের ভারত সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকায় র‍্যাবের একটি দল এ অভিযান পরিচালনা করে। বিকালে র‍্যাব-১১ এর সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।
জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সহিংসতা সৃষ্টির উদ্দেশ্যে একটি সন্ত্রাসী গ্রুপ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও গোলাবারুদ মজুদ রেখেছে- এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল আদর্শ সদর উপজেলার পাচথুবী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের গোলাবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ২৯টি ককটেল, ৭টি রামদা, ১টি চাইনিজ কুড়াল এবং বোমা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ ৭ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- জেলার আদর্শ সদর উপজেলার কাঁটাবিল এলাকার উজির মিয়ার ছেলে মো. হৃদয় (২২), দৌলতপুর এলাকার মো. মোজাফফরের ছেলে মো. রিপন (২৮), চাঁনপুর এলাকার মৃত বাদল মিয়ার ছেলে মো. রবিউল ইসলাম (২৭), মুরাদপুর এলাকার হাসান মিয়ার ছেলে মো. জুয়েল (২৫), ঢুলিপাড়া এলাকার সিরাজ মিয়ার ছেলে মো. রুবেল (২৬), কাপ্তান বাজারের বাবুল মিয়ার ছেলে ফজলুর রাব্বি (২৪) ও বুড়িচং উপজেলার বুড়বুড়িয়া গ্রামের আবদুল জলিলের ছেলে মাহমুদ উল্লাহ (২৩)।
র‍্যাব-১১ এর সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, বিকালে তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা হয়েছে।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com