কুমিল্লায় আল্লামা নুরুল ইসলাম ফারুকীর শাহাদাৎ বার্ষিকী পালিত | Ekushey Bangla | একুশে বাংলা

কুমিল্লায় আল্লামা নুরুল ইসলাম ফারুকীর শাহাদাৎ বার্ষিকী পালিত

কুমিল্লায়  আল্লামা নুরুল ইসলাম ফারুকীর শাহাদাৎ বার্ষিকী পালিত

কুমিল্লায় বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য ও আহলে সুন্নাত ওয়াল জামাতের আন্তর্জাতিক সম্পাদক শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী (রহঃ) এর ৫ম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শোক র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
গত কাল মঙ্গলবার বিকালে ইসলামী ফ্রন্ট কুমিল্লা জেলা শাখার উদ্যোগে দলীয় কার্যালয় থেকে র‌্যালীটি শুরু হয়ে নগরীর কান্দিরপাড় পূবালী চত্বরে পথ সভার মধ্য দিয়ে শেষ হয়।

এসময় ইসলামী ফ্রন্টের জেলা সহ-সভাপতি মাওলানা আব্দুল মান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য রাখেন ইসলামী ফ্রন্ট কুমিল্লা জেলার সাধারন সম্পাদক আবুল হোসাইন মোল্লা, বুড়িচং ঘিলাতলা দরবার শরীফের পীর মুফতি মাওলানা ছাকিউল কাউসার, জেলার সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ মিয়াজী, মাওলানা রফিকুল ইসলাম আনসারী, হাফেজ মাওলানা আমিনুল ইসলাম আকবরী, জেলা কমিটির অর্থ সম্পাদক তাবারুক হোসাইন, প্রকাশনা সম্পাদক ও কলামিস্ট গাজী জাহাঙ্গীর আলম জাবির, নগর ইসলামী ফ্রন্টের নেতা মাওলানা আবুল খায়ের গোলজারী, বাংলাদেশ ইসলামী যুবসেনা নগর সভাপতি মাওলানা নুরুল ইসলাম, সাধারন সম্পাদক শাহিদুল হক মামুন, ও বাংলাদেশ ইসলামী ছাত্রাসেনা জেলা কমিটির দাওয়া বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল্লাহ, ও নগর ছাত্রসেনার সভাপতি মোঃ জাবের হোসেন।
পথ সভায় বক্তারা শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকীর হত্যাকারীদের বিচারের দাবীতে র‌্যালী পূর্ব পথসভায় প্রধান মন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে বলেন, অতীতে আমরা অনেক জটিল ঘটনার তদন্ত স্বাপেক্ষে দ্রুত সময়ে বিচার কাজ সম্পন্ন হতে দেখেছি। আমরা আশা করি আল্লামা ফারুকীর হত্যাকারীদের গ্রেফতার করে দ্রুত বিচার করবে সরকার। এসময় আহলে সুন্নাত ওয়াল জামাত, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বাংলাদেশ ইসলামী যুবসেনা ও ছাত্রসেনার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ফেসবুক মতামত

সর্বশেষ খবর

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com