কুমিল্লার কালির বাজার ইউপি’তে সুষ্ঠু নির্বাচনের জন্য আকুতি নৌকার মাঝির

কুমিল্লার কালির বাজার ইউপি’তে সুষ্ঠু নির্বাচনের জন্য আকুতি নৌকার মাঝির

স্টাফ রিপোর্টার,,

সুষ্ঠু নির্বাচন না হওয়ার আশংকা ব্যক্ত করেছেন কুমিল্লার আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নৌকার মাঝি মো.নুরুল ইসলাম সিআইপির। মঙ্গলবার সকালে কালিরবাজার ইউনিয়নের ধনুয়াখলা বাজারে তার নির্বাচনী অফিসে এক সংবাদ সম্মেলনে তিনি এ আশংকা করেন।

সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থী নুরুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছেন।কিন্তু নেত্রীর সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেকান্দর আলী বিদ্রোহী প্রার্থী হয়ে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তিনি তার সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রতিদিন নৌকার সমর্থকদের উপর হামলা, হয়রানী করছেন। আমাকেও ২৬ তারিখ নির্বাচনের পর দেখিয়ে নিবেন বলে হুমকি দিচ্ছেন। ইতিমধ্যে তার সন্ত্রাসী বাহিনীর হামলায় আমাদের ১৫/২০ জন নেতাকর্মী আহত হয়েছে। অনেকের বাড়ি ঘর, দোকানপাট লুট করেছে। নৌকার সমর্থকদের প্রচারে নানা ভাবে বাধা দিচ্ছে। উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হয়ে একে তো নৌকার বিরুদ্ধে নির্বাচন করছেন তার উপর আবার নৌকার সমর্থকদের উপর হামলা করছেন। তিনি প্রশাসনের কাছে এর প্রতিকার দাবি করে বলেন, এদের বিরুদ্ধে আজই(মঙ্গলবার) মামলা করব।তিনি প্রশাসনের কাছে ২৬ তারিখ সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করার অনুরোধ জানিয়ে বলেন, সুষ্ঠু নির্বাচন হলে নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না।
সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, সিআইপি হাজি খোরশেদ আলম, হাজি আম্বর আলীসহ এলাকার নারী পুরুষসহ অসংখ্য নেতাকর্মী।
নৌকার প্রার্থী মো. নুরুল ইসলাম সিআইপির অভিযোগ সম্পর জানতে বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান সেকান্দর আলীর সেল ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com