কাল সকালে দ্রুত রান তোলার ইঙ্গিত ডোমিঙ্গোর

কাল সকালে দ্রুত রান তোলার ইঙ্গিত ডোমিঙ্গোর

পাল্লেকেলে টেস্টের দ্বিতীয় দিন শেষে মুমিনুল হক আর নাজমুল হোসেনের সেঞ্চুরিতে বাংলাদেশ দল করেছে ৪ উইকেটে ৪৭৪ রান সংগ্রহ করেছে। আলোক স্বল্পতার জন্য এক ঘণ্টা আগেই খেলা শেষ হয়। খেলা শেষ না হলে হয় তো আজই ৫০০ রান ছাড়াতে পারতো বাংলাদেশ।
আগামীকাল সকালে সেদিকেই হয় তো নজর রাখবেন দুই অপরাজিত ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও লিটন দাস। আজ অবশ্য টাইগারদের কোচ রাসেল ডমিঙ্গো বলেছেন, কাল অন্তত প্রথম সেশনটা ব্যাটিং করতে চায় বাংলাদেশ দল।
আজ খেলা শেষে এক অনলাইন সংবাদ সম্মেলনে ডমিঙ্গো বলেছেন, আমাদের কাল সকালে দ্রুত কিছু রান করতে হবে। আমরা চাই ৫২০ এর আশপাশে রান করে ওদের ব্যাটিংয়ে পাঠিয়ে চাপে ফেলতে।
ডমিঙ্গো বলেছেন, উইকেট খুবই ভালো আচরণ করছে। তবে উইকেটের দুই প্রান্তেই ক্ষত তৈরি হচ্ছে। আশা করি এটা স্পিনারদের ম্যাচে আনবে। আর বড় রানের পর ব্যাটিং করাটা সব সময়ই চাপের। ওদের ব্যাটসম্যানরা ক্লান্ত থাকবে, রানের চাপ থাকবে, বোলারদের দু’একটি ভালো স্পেল, ওদের দু’একটি ভুল এসব মিলিয়েই আমাদের হয়তো ভালো সুযোগ থাকবে।
মুশফিকুর রহিম ৪৩ ও লিটন দাস ২৫ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করবেন, আজ আলোক সল্পতায় আগেই খেলা শেষ হওয়ায় আগামীকাল নির্ধারিত সময়ের ১৫ মিনিট আগে খেলা শুরু হবে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com