কাদের মির্জার ডাকা শোকসভা স্থগিত করল প্রশাসন

কাদের মির্জার ডাকা শোকসভা স্থগিত করল প্রশাসন

ফাইল ছবি।

নোয়াখালী প্রতিনিধি:
সাবেক বিএনপির স্থায়ী কমিটির সদস্য সদ্য প্রয়াত ব্যারিস্টার মওদুদ আহমদের স্মরণে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ডাকা শোকসভা স্থগিত করে দিয়েছে কোম্পানীগঞ্জ থানা প্রশাসন।
রোববার বিকেলে বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা পৌর এলাকার ৮নং ওয়ার্ডে সাংবাদিকদের সাথে কথা বলেন, এসময় তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রশাসন কার নির্দেশে আজকের শোক সভায় বাধা দেয়? তিনি আরও বলেন, মওদুদ আহমেদ কোম্পানীগঞ্জে উন্নয়নের শুভ সূচনা করেন। যেখানে গুণীজনের কদর নেই, সেখানে গুণীজনের জন্ম হয় না।
গতকাল শনিবার বিকেল ৫টায় বসুরহাট পৌরসভা হলরুমে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্মরণে আয়োজিত স্মরণ সভা থেকে কাদের মির্জা রোববার বিকেল ৪টায় বসুরহাট পৌরসভা হল রুমে এ শোকসভা করার ঘোষণা দেন।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, রোববার দুপুর ১টার দিকে কাদের মির্জাকে বলা হয়েছে বসুরহাট পৌরসভার হল রুমে ডাকা শোকসভা স্থগিত করতে।
এর আগে, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই মেয়র আবদুল কাদের মির্জা মওদুদ আহমদের মৃত্যুতে বসুরহাট পৌরসভায় তিন দিনের শোক ঘোষণা করেন।
উল্লেখ্য, গত শুক্রবার (১৯ মার্চ) সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটের দিকে জানাজা শেষে মওদুদ আহমদের ইচ্ছানুযায়ী ৬ষ্ঠ জানাজা শেষে কোম্পানীগঞ্জের মানিকপুর গ্রামের পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হয়।
এর আগে, বিএনপির স্থায়ী কমিটির এ নেতা মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী হাসনা জসিম উদ্দিন মওদুদ, মেয়ে আনা তাসপিয়া মওদুদ, ২ ভাই, ২ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com