কলাবাগানে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর ঘটনায় মামলা

কলাবাগানে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর ঘটনায় মামলা

রাজধানীর কলাবাগানে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী তাজরিন মোস্তফা মৌমিতার রহস্যজনক মৃত্যুর ঘটনায় বাড়ির মালিকের ছেলে ফাইজারসহ পাঁচজনকে আসামি করে মামলা করেছে পরিবার। সোমবার রাত ৮টার সময়ে কলাবাগান থানায় মামলাটি দায়ের করেন মৌমিতার বাবা।
পুলিশ জানায়, মৌমিতার পরিবার মামলা করেছে। ঘটনার তদন্ত চলছে। মৌমিতার পরিবারের অভিযোগ তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এতে বাড়ির মালিকের ছেলে ফাইজার ও তার বন্ধুরা জড়িত থাকতে পারেন। পুলিশ তাদের গ্রেফতার করলে সত্য বেরিয়ে আসবে।
স্বজনরা আরও জানায়, মৌমিতা ও তার পরিবার কলাবাগান ৮ নম্বর রোডের ২ নম্বর বাড়ির চতুর্থ তলায় দীর্ঘদিন ধরে বসবাস করে। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে মৌমিতা সাততলা ভবনটির ছাদে ওঠেন। সন্ধ্যা ৬টার দিকে পরিবার জানতে পারে, মৌমিতা ছাদ থেকে পড়ে গেছেন। ময়নাতদন্ত শেষে শনিবার রাতে রাজধানীর রায়ের বাজার কবরস্থানে মৌমিতাকে দাফন করা হয়।
অভিযোগ করে স্বজনরা জানান, বাড়ির মালিকের ছেলে ফাইজার দীর্ঘদিন ধরে মৌমিতাকে উত্ত্যক্ত করছিলো। ফাইজার বাসার ছাদে বন্ধুদের নিয়ে আড্ডা দিতো। মৌমিতা পড়ালেখা শেষে মাঝেমধ্যে বিকেলে ছাদে উঠলেও তাকে উত্ত্যক্ত করতো ফাইজার। মৌমিতার পরিবার বিষয়টি ফাইজারের পরিবারকে জানালেও তারা কোন ব্যবস্থা নেয়নি।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com