কলাপাড়ায় ছাত্রলী‌গের হামলায়‌ বিএন‌পির উঠান বৈঠক পণ্ডের অভিযোগ; আহত ১০

কলাপাড়ায় ছাত্রলী‌গের হামলায়‌ বিএন‌পির উঠান বৈঠক পণ্ডের অভিযোগ; আহত ১০

পটুয়াখালী প্রতি‌নি‌ধিঃ
পটুয়াখালীর কলাপাড়ায় বিএন‌পি প্রার্থীর উঠান বৈঠকে হামলা চালিয়ে পণ্ড ক‌রে দেয়ার অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কর্মীদের বিরুদ্ধে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৈঠকের সময় ছাত্রলীগ নেতৃবৃ‌ন্দের ইটপাটকেল নিক্ষেপ ও হামলা‌য়ে আহত হ‌য়ে‌ছেন ছাত্রদল, যুবদল ও বিএন‌পির অন্তত ১০ জন নেতাকর্মী। ঘটনার সময় পু‌লিশ উপস্থিত থাকলেও তা‌দের বাধা উপেক্ষা ক‌রে ছাত্রলীগের কর্মীরা সভা পণ্ড ক‌রে দি‌য়ে ধানের শী‌ষের গণসং‌যোগ না করার জন্যই হুমকি দি‌য়ে যায়।
বৃহস্পতিবার বিকেল সা‌ড়ে ৩টা থেকে চারটা পর্যন্ত শহরের নেছার উদ্দিন মাদ্রাসার সামনে ঘটে এই ঘটনা। পরে কলাপাড়া বিএন‌পি অফি‌সে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে করে অভিযোগ আনেন বিএন‌পির দলীয় মেয়র প্রার্থী সা‌বেক মেয়র হাজী হুমায়ুন। লি‌খিত বক্ত‌ব্যে তি‌নি দাবী জানান আগামী ১৪ ফেব্রুয়ারি কলাপাড়া পৌরসভার নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের। তিনি আরও বলেন, বিজয় সুনিশ্চিত জেনেই নৌকার প্রার্থী বেসামাল হ‌য়ে ছাত্রলীগ কর্মীরা আমার উঠান বৈঠ‌ক পণ্ড করেছে।
তিনি জানান, ছাত্রলী‌গের ইটপাট‌কেল নিক্ষেপ ও হামলা‌য়ে আহত‌দের মধ্যে তাৎক্ষ‌ণিকভা‌বে পৌর ছাত্রদ‌লের সদস্য সচিব জুয়েল ইসলাম, কলেজ ছাত্রদ‌লের সাবেক সভাপতি সালার উদ্দিন, এড‌ভো‌কেট আবুল হো‌সেন, শেখ জ‌সিম উদ্দিন, যুবদল সভাপতি গাজী আব্বাসের নাম জানা গেছে। এরা সবাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।
এই ব্যা‌পা‌রে জানতে উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপতি ফয়েজুল ইসলাম আশিকের মুঠোফোনে বারবার যোগা‌যো‌গের চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তা‌ফিজুর রহমান জানান, ঘটনা টের পে‌য়ে পু‌লিশ দু’পক্ষকে দুই দি‌কে স‌রি‌য়ে দি‌য়ে‌ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com