কর্মীকে পুলিশের হাত থেকে বাঁচালেন ইশরাক, ভিডিও ভাইরাল

কর্মীকে পুলিশের হাত থেকে বাঁচালেন ইশরাক, ভিডিও ভাইরাল

আহত কর্মীকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে আনলেন দক্ষিণ সিটির মেয়র বিএনপির প্রার্থী ও দলের আন্তর্জাতিক বিষয়ক কমিটির অন্যতম সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন। এমন একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। এসময় ইশরাক হোসেন নিজেও আহত হন।
শনিবার দুপুর সোয়া ১২টার দিকে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এ ঘটনা ঘটে। এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বক্তব্য দিচ্ছিলেন।
ভিডিওটি ইশরাকের ফেসবুক পেজে আপলোড করা হলে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ক্যাপশনে ইশরাক লেখেন, ‘লাঠিচার্জ অথবা কামানের গোলা চার্জ, যেটাই হোক জান থাকতে আমাদের একজন কর্মী সমর্থককেও নিয়ে যেতে দিবো না এটাই হোক আগামী দিনের সংকল্প।’
ভিডিওটি প্রচারের প্রথম দুই ঘণ্টায় পর্যন্ত রিঅ্যাক্ট পড়েছে ৪৪ হাজারের বেশি। যেখানে মন্তব্য করেছেন সাড়ে ৪ হাজারের বেশি মানুষ।
মো. ইব্রাহিম নামে একজন লিখেছেন, যদিও আমি আওয়ামী লীগের সমর্থক তবুও আপনাকে ভালোলাগে। প্রতিটি নেতার আপনার থেকে অনেক কিছু শেখার আছে। তরুণ প্রজন্মের হাতে আগামীর দেশ হবে নিরাপদ।
ইয়াসিন মিয়া মন্তব্য করেছেন, এমন কর্মীবান্ধব নেতা বাংলাদেশের প্রতিটা দলে তৈরি হোক। যাতে করে কর্মীরা বিপদে পড়লে নেতাকে পাশে পায়।
প্রসঙ্গত, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।
ভিডিওটি দেখতে ক্লিক করুন।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com