করোনা রোধে ব্রাজিলে জারিকৃত লকডাউন গভর্নর-মেয়রদের স্বেচ্ছাচারী আচরণ: বোলসোনারো

করোনা রোধে ব্রাজিলে জারিকৃত লকডাউন গভর্নর-মেয়রদের স্বেচ্ছাচারী আচরণ: বোলসোনারো

ব্রাজিলে করোনাভাইরাসের বিস্তার রোধে বিভিন্ন প্রদেশ ও শহরে জারিকৃত লকডাউন গভর্নর-মেয়রদের স্বেচ্ছাচারী আচরণ। এমন অভিযোগ করেছেন দেশটির প্রেসিডেন্ট জেইর বোলসোনারো।
রোববার রিও ডি জেনিরোয় তার ৬৬তম জন্মদিন উদযাপন করেন ভক্ত-সমর্থকরা। দেশটিতে কোভিড নাইনটিনের সর্বোচ্চ সংক্রমণের সময়ও স্বাস্থ্যবিধির মানার বালাই ছিল না তাদের মাঝে।
ব্রাসিলিয়ায় প্রেসিডেন্টের বাসভবনের সামনেও উৎসব করেন অনেকে। সেখানে সমর্থকদের সাথে সস্ত্রীক যোগ দেন বোলসোনারো। তীব্র সমালোচনা করেন স্থানীয় প্রশাসনের কোভিড বিরোধী পদক্ষেপের।
ব্রাজিলে প্রতিদিনই নতুন নতুন রেকর্ড তৈরি হচ্ছে করোনার দৈনিক সংক্রমণ আর মৃত্যুর। রোববারও মৃত্যু হয় ১২শ’র বেশি মানুষের।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com