করোনা ভাইরাসের টিকা নেওয়ার প্রয়োজনীয়তা জানালেন সাকিব

করোনা ভাইরাসের টিকা নেওয়ার প্রয়োজনীয়তা জানালেন সাকিব

আইপিএল নিয়ে এখন ব্যাস্ত বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তারপরও ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে জনসচেতনতা মূলক কার্যক্রমে চালিয়ে যাচ্ছেন সেখানে বসেই। বলছেন সপরিবারে রোগমুক্ত থাকতে সবাইকে ভ্যাকসিন গ্রহণ করতে। নিজের ফেসবুক পেইজের মাধ্যমে সাধারণ মানুষের উদ্দেশ্যে জানিয়েছেন করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণের প্রয়োজনীয়তার কথা।
নিজের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে দেওয়া এক বার্তায় সাকিব বলেন, ‘টিকা আমাকে, আমার সন্তানদের, আমার আপনজনদের এবং আমার দেশকে মারাত্মক রোগের হাত থেকে রক্ষা করেছে। যখন আপনার সময় আসবে, তখন করোনা ভাইরাস থেকেও টিকা আপনাকে নিরাপদ রাখবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com