করোনাকে হার মানালেন ১০৫ বছর বয়সী ধেনু উমাজি

করোনাকে হার মানালেন ১০৫ বছর বয়সী ধেনু উমাজি

করোনায় আক্রান্ত হবার পরও শতবর্ষী এক ব্যক্তির সুস্থ হয়ে ফেরার ঘটনায় তোলপাড় চলছে ভারতে। মহারাষ্ট্রের বাসিন্দা ১০৫ বছর বয়সী ধেনু উমাজি ও তার ৯৫ বছর বয়সী স্ত্রী করোনায় আক্রান্ত হবার পরও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
স্বাস্থ্য বিশেষজ্ঞরা বলছেন, সঠিক সময়ে দ্রুত চিকিৎসা নেয়ার ফলেই এটা সম্ভব হয়েছে। শতবর্ষী ধেনু উমাজি এর আগে সংবাদের শিরোনাম হয়েছেন নিজের বয়স নিয়ে। ১০৫ বছর বয়সী এই মানুষটি মহারাষ্ট্রের লাতুর জেলার বাসিন্দা। তবে এবার ধেনু উমাজি আলোচনায় ভিন্ন কারণে। তিনি আর তার ৯৫ বছর বয়সি স্ত্রী করোনায় আক্রান্ত হবার পর সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন । তাই তাদের নিয়ে উচ্ছাসের যেন কমতি নেই এলাকাবাসী ও পরিবারের সদস্যদের।
শতবর্ষী ধেনু উমাজির সন্তান সুরেশ চাভান বলেন, আমার বাবা মা যদি এত বয়স্ক হওয়া স্বত্ত্বেও সুস্থ্য হতে পারেন, তাহলে আপনারা কেন পারবেন না। অসুস্থ্য হলে কখনোই ঘাবরে যাবেন না। দ্রুত নিকটস্থ হাসপাতালে যান, চিকিৎসা নিন।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com