কক্সবাজারে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ: আরও ৩ জনের রিমান্ড মঞ্জুর

কক্সবাজারে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ: আরও ৩ জনের রিমান্ড মঞ্জুর

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজারে নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেফতার ৩ জনের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৭ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে কক্সবাজারের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মোহাম্মদ ফারুকী এ আদেশ দেন।
বিষয়টি নিশ্চিত করেছেন টুরিস্ট পুলিশের কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন। তিনি জানান, প্রত্যেকের ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। তবে আদালত দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।
রিমান্ডপ্রাপ্তরা হলেন, কক্সবাজার শহরের দক্ষিণ বাহারছড়া এলাকার রেজাউল করিম শাহাবুদ্দিন (২৫), চকরিয়া উপজেলার ডুলাহাজারার উলুবনিয়া এলাকার মামুনুর রশীদ (২৮) ও কক্সবাজার শহরের পশ্চিম বাহারছড়া এলাকার মেহেদী হাসান (২১)।
আরও পড়ুন: চাঁদা না পেয়ে কক্সবাজারে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ: র‍্যাব
এ নিয়ে মামলায় মোট পাঁচ জনকে গ্রেফতার করা হলো। গতকাল রোববার মাদারীপুরে গ্রেফতার হন মামলার প্রধান অভিযুক্ত আসামি আশিকুল ইসলাম আশিক। এর আগে র‍্যাবের হাতে গ্রেফতার হন মামলার এজাহারভুক্ত আরেক আসামি হোটেল জিয়া গেস্ট ইনের ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটন। গত শনিবার তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
ভুক্তভোগী নারীর অভিযোগ, গত ২২ ডিসেম্বর শহরের কবিতা চত্ত্বর রোড সংলগ্ন এক ঝুপড়ী ঘরে আটকে রেখে তাকে ধর্ষণ করা হয়। পরে সেখান থেকে ওই নারীকে নিয়ে যাওয়া হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের আবাসিক হোটেলে। দ্বিতীয় দফায় সেখানেও তিনি ধর্ষণের শিকার হন।
এ ঘটনায় ২৩ ডিসেম্বর চার জনের নাম উল্লেখ করে ও ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন ভুক্তভোগীর স্বামী।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com