কক্সবাজারে ধর্ষণের ঘটনায় গ্রেফতার হোটেল ম্যানেজার রিয়াজুদ্দিনের ৪ দিনের রিমান্ড

কক্সবাজারে ধর্ষণের ঘটনায় গ্রেফতার হোটেল ম্যানেজার রিয়াজুদ্দিনের ৪ দিনের রিমান্ড

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজারে স্বামী-সন্তান নিয়ে বেড়াতে আসা নারী পর্যটক ধর্ষণ মামলায় গ্রেফতার হওয়া জিয়া গেস্ট ইন হোটেলের ম্যানেজার রিয়াজুদ্দিন ছোটনকে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
আজ শনিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ রিয়াজুদ্দিনকে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামীমুন তানজিনের আদালতে তুলে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে। পরে আদালত শুনানি শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের এসপি জিল্লুর রহমান জানিয়েছেন, নারী পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার হোটেল ম্য্যনেজার রিয়াজুদ্দিনকে এই মামলার তদন্তের জন্য জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে। তাই তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। মামলাটির তদন্ত গুরুত্ব সহকারে করা হচ্ছে। ধর্ষণের ঘটনায় শনাক্ত মূল আসামি আশিক, বাবু ও জয়সহ আরও যারা জড়িত তাদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।
তিনি আরও জানান, কক্সবাজারে আলোচিত নারী পর্যটককে ধর্ষণের এই মামলা থানায় রুজু হওয়ার পর তদন্ত করার জন্য ট্যুরিস্ট পুলিশকে দায়িত্ব দেয়া হয়। এরই প্রেক্ষিতে ট্যুরিস্ট পুলিশ ভুক্তভোগী নারীর মেডিকেল রিপোর্টসহ নানা প্রয়োজনীয় কাজ সম্পন্ন করেছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
তিনি আরও বলেন, মামলাটি তদন্ত করতে গিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পুলিশের হাতে এসেছে। আমরা চাই মামলাটি তদন্ত সাপেক্ষে আসল ঘটনা উদঘাটিত হোক এবং ন্যায় বিচার নিশ্চিত হোক।
এর আগে ধর্ষণের শিকার হওয়া নারী পর্যটকের জবানবন্দি গ্রহণ করেছে আদালত। শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম হামীমুন তানজীনের আদালতে তার জবানবন্দি গ্রহণ করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, গত বুধবার এই ঘটনা ঘটার পরদিন ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করে। মামলায় আশিক, বাবু, জয় ও রিয়াজুদ্দিনের নাম উল্লেখ করে অজ্ঞাত তিনজনসহ মোট সাতজনের বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com