কক্সবাজারে গোসলে নেমে পর্যটক নিখোঁজ

কক্সবাজারে গোসলে নেমে পর্যটক নিখোঁজ

নিখোঁজ পর্যটক সাইদুল ইসলাম জহির।

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজারে সাগরে গোসল করতে নেমে সাইদুল ইসলাম জহির (২৮) নামের এক পর্যটক নিখোঁজ হয়েছেন। শুক্রবার (১৩ মে) দুপুরে সৈকতের সুগন্ধা পয়েন্ট থেকে তিনি নিখোঁজ হয়ে যান বলে জানান জহিরের সাথে ভ্রমণে আসা বন্ধুরা। নিখোঁজের বিষয়টি টুরিস্ট পুলিশ ও লাইফগার্ড কর্মীদের জানানো হলেও রাত নয়টা পর্যন্ত তার খোঁজ মেলেনি।
নিখোঁজ পর্যটকের বন্ধু সাকিব জানান, তারা পাঁচ বন্ধু সকাল ১১টার দিকে চট্টগ্রামের লোহাগাড়া থেকে কক্সবাজারে পৌঁছান। এরপর সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসল করতে নামেন। খালাতো ভাই শামসুল জানান, তিনি ও জহির এক সাথে সাগরে নামেন। শামসুল গভীর পানিতে নেমে গেলেও জহির সাঁতার না জানায় তিনি পেছনে কোমর পানিতে ছিলেন। এর ঘণ্টাখানেক পর থেকে তারা জহিরকে খুঁজে না পেয়ে টুরিস্ট পুলিশকে জানান। টুরিস্ট পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হয় এবং বিকেলে লাইফগার্ড কর্মীদের জানানো হয়।
এ সময় সুগন্ধা পয়েন্টে দায়িত্বরত লাইফগার্ড কর্মী মো. শুক্কুর জানান, দুপুরে ভাটার সময় সাগরে বেশ স্রোত ছিল, তবে কোনো পর্যটকের ডুবে যাওয়ার ঘটনা তাদের চোখে পড়েনি। নিখোঁজের সংবাদটি পাওয়ার সাথে সাথে লাইফগার্ডের সবক’টি ওয়াচ টাওয়ারে জানানো হয়েছে। টুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার মিজানুজ্জামান মুঠোফোনে জানান, নিখোঁজ পর্যটকের সন্ধানে সৈকতের বিভিন্ন পয়েন্টে অভিযান চালানো হলেও রাত নয়টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com