কক্সবাজারে আগ্নেয়াস্ত্রসহ তিন সন্ত্রাসী আটক

কক্সবাজারে আগ্নেয়াস্ত্রসহ তিন সন্ত্রাসী আটক

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজার শহরে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ তিন সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। আজ রোববার ভোরে শহরের টেকপাড়া মাঝির ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের পশ্চিম পাড়ার আব্দুল গাফ্ফারের ছেলে রুহুল আমিন ওরফে সোহেল (৩২), একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মোহাম্মদ ইলিয়াছ (৩৫) ও কক্সবাজার শহরের পশ্চিম বাহারছড়া এলাকার আবু তাহেরের ছেলে ছৈয়দ হোসেন রানা (২৮)।
সোহেল তালিকাভুক্ত সন্ত্রাসী উল্লেখ করে পুলিশ বলছে, তার বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় একাধিক মামলা রয়েছে। বাকিরা তার সহযোগী।
আজ ভোরে শহরের টেকপাড়া মাঝিরঘাট এলাকা দিয়ে মোটর সাইকেলে করে অস্ত্র বহন করার খবরে শহর পুলিশ ফাঁড়ির একটি টিম সেখানে তল্লাশি চৌকি স্থাপন করে। এক পর্যায়ে সন্দেহজনক একটি মোটরসাইকেলে তল্লাশি করে দেশীয় তৈরি একটি বন্দুক ও পাঁচটি গুলি পাওয়া যায়। এ সময় মোটরসাইকেলের চালক ও আরোহী তিনজনকে আটক করা হয়।
পরে সদর মডেল থানা সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, আটককৃতরা এক ব্যবসায়ীর কাছ থেকে এ অস্ত্র ও গুলি কিনে কক্সবাজার শহরের একটি দুর্বৃত্ত চক্রের কাছে নিয়ে যাচ্ছিলো। তিনজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে এবং এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com