কক্সবাজারে অটোচালকের বেশে পর্যটক হয়রানি, পর্যটক সেজে পুলিশের অভিযান

কক্সবাজারে অটোচালকের বেশে পর্যটক হয়রানি, পর্যটক সেজে পুলিশের অভিযান

কক্সবাজার প্রতিনিধি:
পর্যটক সেজে ১৯ দালালকে আটক করেছে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ। এসময় তাদের সাথে থাকা ১৪টি অটোরিকশা জব্দ করা হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) ভোরে কক্সবাজার হোটেল মোটেল জোনের ডলফিন মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।
কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, দীর্ঘদিন ধরে অটোরিকশার চালকের বেশে একটি চক্র পর্যটকদের হয়রানি করে আসছে। তারা পর্যটকদের অল্প ভাড়ায় ভালো হোটেলে নিয়ে যাবে বলে নিজেদের চুক্তিবদ্ধ হোটেলে নিয়ে যেতো এবং অতিরিক্ত ভাড়া আদায়সহ তাদের ব্ল্যাকমেইল করতো। এমনকি তারা পর্যটকদের মালামাল ছিনতাই, ইভটিজিং, এমনকি ধর্ষণের মত ঘটনার সাথে জড়িত বলেও জানিয়েছে পুলিশ। এই চক্রের কিছু সদস্য পর্যটকদের ফাঁদে ফেলে আপত্তিকর ছবি তুলে টাকা হাতিয়ে নিতো। এমন অভিযোগ দীর্ঘদিনের।
অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম আরও বলেন, অভিযোগের বিষয়টি গুরুত্ব দিয়ে অভিযান চালাতে শুক্রবারকে বেছে নেওয়া হয়। পরিকল্পনা মতো পর্যটকবেশী পুলিশের হাতে আটকরা প্রাথমিকভাবে স্বীকার করেছেন তারা দীর্ঘদিন ধরে এ কাজ করছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। ট্যুরিস্ট পুলিশের এ ধরনের অভিযান নিয়মিত চলবে। কক্সবাজারে পর্যটকদের হয়রানি করা কাউকেই ছাড় দেওয়া হবে না বলে উল্লেখ করেন এ পুলিশ কর্মকর্তা।
/এডব্লিউ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com