ওমিক্রন আতঙ্ক; বিপিএল নিয়ে সিদ্ধান্ত জানালো বিসিবি

ওমিক্রন আতঙ্ক; বিপিএল নিয়ে সিদ্ধান্ত জানালো বিসিবি

ওমিক্রন সুনামির মতো দ্রুত গ্রাস করছে বিশ্বকে। যার প্রভাব পড়তে শুরু করেছে বাংলাদেশেও। সাধারণ মানুষের চলাফেরায় আবারও আসছে বিধিনিষেধ। কোভিড পরিস্থিতি আরও খারাপ হবে সেটাও নিশ্চিত। তাহলে কি হবে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টগুলোর? ২০ জানুয়ারি কি শুরু হবে বিপিএল?
এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, বিসিবির সিদ্ধান্ত অনুযায়ী নিউনরমালের মাঝেই চলবে ঘরোয়া ক্রিকেটের সব আসর। অর্থাৎ, করোনা পরিস্থিতির অবনতি হলেও চলবে বিসিএল, বিপিএলের মতো ঘরোয়া টুর্নামেন্টগুলো।
সবশেষ পাকিস্তান সিরিজে ৫০ ভাগ দর্শক মাঠে ঢুকে খেলা দেখার সুযোগ পেয়েছিলো। এবার বিসিবির পরিকল্পনা ছিল বিপিএলে অন্তত ৭০ ভাগ সমর্থকদের মাঠে আসার সুযোগ করে দেয়ার। সেই জন্য সংস্কার করা হচ্ছে স্টেডিয়ামগুলোর গ্যালারি। কিন্তু এই সবকিছুই ভেস্তে যেতে পারে করোনার কারণে।
জালাল ইউনুস বলেন, সরকার যদি মনে করে ওমিক্রনের কারণে বিধিনিষেধ কড়া করবে তাহলে তাদের নিয়ম মানতে হবে। যদি তাদের দর্শক প্রবেশ না করানোর নির্দেশনা থাকে তাহলেও আমাদের সেটি মানতে হবে।
বায়োবাবল সুরক্ষা বলয়ের মধ্যে থেকে বিসিএল, বিপিএলের মতো টুর্নামেন্টগুলোতে মাঠে নামবে খেলোয়াড়রা। সংক্রমণের মাত্রা যেরকমই হোক হোটেলগুলোতে প্রস্তুত করা হচ্ছে আইসোলেশন সেন্টার। থাকবে দ্রুত হাসপাতালে স্থানান্তরের ব্যবস্থাও।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com